Hoop StoryHoop Viral

শপিংমলে ঢুকে তান্ডব শুরু করলো বিশাল আকারের গোসাপ, ভিডিও তুমুল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

শপিংমল এর মধ্যে ঢুকে পড়েছে এক বিশাল আকারের গোসাপ। যা দেখে চারিদিকে রীতিমতো লোকজন জড়ো হয়ে গেছে। আর লোকজন জড়ো হয়ে গিয়ে শুধুমাত্র যে তা দেখছে তাই নয়, বিষয়টি একেবারেই ক্যামেরাবন্দি করে সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দিয়েছে। শপিংমলে এতদিন পর্যন্ত দেখা গেছে মানুষের ভিড়। কিন্তু আস্ত বড় একটা গোসাপ যে এইভাবে ঢুকে পড়ে জিনিসপত্রের তদারকি করবে তা কেউ কোনদিন স্বপ্নেও ভাবতে পারেনি।

এইখানকার শপিংমলের মানুষের কেমন অবস্থা হচ্ছে তা কি আপনি ধারণা করতে পারছেন? আপনি যদি কোন শপিংমল এর মধ্যে গিয়ে দেখেন এমন আস্ত একটি গোসাপ সেই শপিংমলের আলমারি বেয়ে রীতিমতন ওপরে চলে যাচ্ছে, তাহলে আপনার কি রকম মনে হবে? সেখানকার মানুষ ও রীতিমতন আতঙ্কে সময় কাটাচ্ছেন। যদিও গোসাপটিকে দেখে প্রত্যেকেই দরজার কাছে এসে দাঁড়িয়েছে। কারণ কুমিরের মতিগতি বোঝা যাচ্ছিলনা। তখন সে পেছনে ফিরে কাউকে কামড়ে দিলেই ব্যাস হয়ে যেত গন্ডগোল।

সোশ্যাল মিডিয়ার দৌলতে কত কিছুইনা ভাইরাল হয়। আগেকার দিনে পশু,পাখির কোন ভিডিও দেখার জন্য অপেক্ষা করতে হতো টিভির কোন চ্যানেলের উপর। তবে এখন নতুন নতুন প্রজন্মের হাতে একটা করে অ্যান্ড্রয়েড ফোন থাকলেই একেবারে কেল্লাফতে। কয়েক মুহূর্তের মধ্যে পছন্দসই নানান রকমের চ্যানেল নিয়ে হাজির হয় তারা। নিমেষের মধ্যে এই ভিডিওগুলো সারাবিশ্বের মধ্যে ভাইরাল হয়ে যায়। তবে এই ভিডিওটি থেকে প্রত্যেকটি শপিংমলের কর্তৃপক্ষকে যথেষ্ট সতর্ক থাকতে হবে। কুমির ছাড়াও অন্যান্য বিষাক্ত পশুও প্রবেশ করতে পারে অনায়াসে। এতে অনেকের বিপদও হতে পারে৷

Related Articles