whatsapp channel

Dance Video: রাজনৈতিক মঞ্চে অশালীন ‘বুটি ডান্স’ কোমল চৌধুরীর, ভুলেও বাচ্চাদের সামনে দেখবেন না

হরিয়ানভি গায়িকা, নৃত্যশিল্পী ও অভিনেত্রী সপনা চৌধুরী (Sapna Choudhary) যথেষ্ট জনপ্রিয়। কান ফিল্ম ফেস্টিভ্যালের রেড কার্পেটেও হেঁটেছেন তিনি। কিন্তু ইদানিং সোশ্যাল মিডিয়ায় আরও একটি নাম জনপ্রিয় হয়ে উঠেছে। তিনিও একজন…

Avatar

Nilanjana Pande

হরিয়ানভি গায়িকা, নৃত্যশিল্পী ও অভিনেত্রী সপনা চৌধুরী (Sapna Choudhary) যথেষ্ট জনপ্রিয়। কান ফিল্ম ফেস্টিভ্যালের রেড কার্পেটেও হেঁটেছেন তিনি। কিন্তু ইদানিং সোশ্যাল মিডিয়ায় আরও একটি নাম জনপ্রিয় হয়ে উঠেছে। তিনিও একজন মহিলা। তাঁরও পদবী চৌধুরী। কিন্তু তাঁর নাম কোমল (Komal Choudhary)। গুগল সার্চ করলেই দেখা যাবে, জিও সাবন, স্পটিফাই, উইঙ্ক মিউজিকের মতো নামী অ্যাপে রয়েছে কোমলের গান। সপনার এত দূর পৌঁছাতে যথেষ্ট সময় লাগলেও কোমল যথেষ্ট দ্রুতই সোশ্যাল মিডিয়া সেনসেশন হয়ে উঠেছেন।

হরিয়ানার বিভিন্ন অনুষ্ঠানে ক্রমশ বাড়ছে কোমলের চাহিদা। ফলে কয়েক বছরের মধ্যেই তিনি হয়ে উঠেছেন হরিয়ানা অঞ্চলের তৃতীয় সর্বোচ্চ বেতনভোগী নৃত্যশিল্পী ও গায়িকা। সপনাকে কখনও দেখা যায়নি খোলামেলা সালোয়ার-কামিজ পরে মঞ্চে পারফর্ম করতে। কিন্তু কোমল অনায়াসেই সালোয়ার-কামিজের ডিপ নেকলাইনের মাধ্যমে মঞ্চে উপর নাচের সময় ক্লিভেজ শো-অফ করেন। এমনকি সাম্প্রতিক একটি ভিডিওতে তাঁকে দেখা গিয়েছে সকলের সামনে ক্লিভেজ ঠিক করতে। কারণ কোমলের পরনের সাদা রঙের সালোয়ার-কামিজের নেকলাইন যথেষ্ট ডিপ ছিল না।

সম্প্রতি একটি অনুষ্ঠানে নিজের গাওয়া গান ‘নানগাড় কা বেয়াহ’-র সাথে নৃত্য পরিবেশন করেন কোমল। যদিও তাঁর নৃত্যশৈলী অভিনব নয়। অধিকাংশ ক্ষেত্রেই তাঁকে মঞ্চের উপর লাফাতে দেখা যাচ্ছিল। কিন্তু দর্শকদের একাংশ শুধুমাত্র কোমলের শরীরী বিভঙ্গ দেখার জন্য জমায়েত হয়েছিলেন। এটি ছিল একটি রাজনৈতিক অনুষ্ঠান। সেখানে মঞ্চের উপর নির্লজ্জতার সীমা অতিক্রম করে ‘বুটি ডান্স’ শুরু করেন কোমল। দর্শকদের মধ্যেও দেখা দেয় অরাজকতা। পরিস্থিতি সামাল দেয় স্থানীয় পুলিশ। এমনকি মঞ্চে উপস্থিত রাজনৈতিক নেতাকেও নাচে সামিল করতে চেয়েছিলেন কোমল। কিন্তু তিনি সরে যান শিল্পীর কাছ থেকে।

অপরদিকে কোমলের অশ্লীল নাচ দেখে দর্শকদের মধ্যে তখন উচ্ছ্বসিত সিটি শোনা যাচ্ছে। একটি ইউটিউব চ্যানেল থেকে চলতি বছরের ফেব্রুয়ারি মাসে এই ভিডিওটি নেটদুনিয়ায় ভাইরাল হলেও এখনও অবধি দেড় লক্ষের বেশি ভিউ অতিক্রম করতে পারেনি। অর্থাৎ বোঝাই যাচ্ছে, অধিকাংশ হরিয়ানভি দর্শকদের এখনও অবধি প্রথম পছন্দ সপনা চৌধুরী।

whatsapp logo