BollywoodHoop Plus

Mahesh Bhatt: মেয়ের ঠোঁটে চুম্বন, বিছানাতেও কুকীর্তির চেষ্টা, মহেশ ভাটের কেচ্ছা ফাঁস হলো এতদিনে!

বলিউডের অন্যতম জনপ্রিয় পরিচালক মহেশ ভাট। মূলত ভৌতিক ও সাহসী দৃশ্যে পরিপূর্ণ ছবি তৈরীর জন্যই তিনি জনপ্রিয়। তবে নিজের কেরিয়ারে সবধরনের ছবিই বানিয়েছেন তিনি। তার পরিচালিত বেশ কয়েকটি বিখ্যাত ছবি হল ‘জিসম’, ‘রাজ:, ‘রাজ ২’, ‘মার্ডার’, ‘ডুবলিকেট, ‘সারক ২’. এর মতো আরও একাধিক জনপ্রিয় ছবি পরিচালনা করেছেন পরিচালক। তবে নিজের মেয়ে পূজাকে নিয়ে বিতর্কিত মন্তব্যের জেরে শিরোনামে এসেছিলেন মহেশ ভাট।

কিন্তু এই বিতর্কে প্রশ্ন উঠছে একটাই, মহেশ ভাট তো পূজা ভাটের বাবা। তা সত্ত্বেও, একসময় নিজের মেয়েকেই নাকি বিয়ের প্রস্তাব দিয়েছিলেন পরিচালক। আর সেই কারণেই তাঁদের সম্পর্ক নিয়ে একাধিক জল্পনা ঘুরপাক খায় টিনসেল টাউনে। এক সাক্ষাৎকারে মহেশ ভাট জানিয়েছিলেন, পূজার সৌন্দর্য তাঁকে মুগ্ধ করে। তাঁকে বিয়ে করতেও রাজি আছেন তিনি! এদিকে পূজাও তাঁর বাবার খুবই কাছের। এই সাক্ষাৎকার প্রকাশ্যে আসার পর থেকে নাকি প্রাণনাশের হুমকি পেতে শুরু করেছিলেন মহেশ এবং পূজা ভাট।

আসলে ঘটনার সূত্রপাত হয় এক জনপ্রিয় ম্যাগাজিনের কভারের জন্য সাহসী ফটোশ্যুট থেকেই। একসাথে ফ্রেমবন্দি হয়েছিলেন মহেশ এবং পূজা ভাট। তবে এই ছবি প্রকাশ্যে আসতেই নড়েচড়ে বসেছিল গোটা দেশ। কারণ, ওই ম্যাগাজিনে পূজা এবং মহেশের লিপলকের ছবি দেখা গিয়েছিল। অর্থাৎ ঠোঁটে চুম্বন করতে দেখা যায় দুজনকে। আর বাবা-মেয়ের এহেন আচরণ মেনে নিতে পারেনি তৎকালীন সুশীল সমাজ। স্বাভাবিকভাবেই বিতর্ক শুরু হয়েছিল। শেষমেষ ক্ষমা চাইতে বাধ্য হয়েছিলেন দুজন।

প্রসঙ্গত, মহেশ ভাটের প্রথম স্ত্রী ছিলেন কিরণ ভাট, তাঁদেরই সন্তান হলেন পূজা ভাট এবং রাহুল ভাট। পরবর্তী সময়ে ১৯৮৬ সালে মহেশ ভাট সোনি রাজদানকে বিয়ে করেন। এবং তাঁদের দুই কন্যা হয়, আলিয়া এবং শাহিন। এই চার ভাই বোনের মধ্যে এখন সুসম্পর্ক দেখা যায়। সোনি রজদান মহেশের দ্বিতীয় স্ত্রী এবং আলিয়া এবং শাহিন ভাটের মা। এদিকে ২০০৩ সালে মনীশ মখিজাকে বিয়ে করেছিলেন পূজা। ২০১৪ সালে বিয়ে ভেঙে যায় তাঁদের।

 

View this post on Instagram

 

A post shared by @yesha ❤ (@skayesha273)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা