Bengali SerialHoop PlusHoop Viral

Viral: হলুদ শাড়িতে ফাঁকা রাস্তায় উদ্দাম নাচ খুকুমণির, ঝড়ের গতিতে ভিডিও ভাইরাল

ফাঁকা রাস্তা। মাঝেই দাঁড়িয়ে রয়েছে একটি সুন্দরী মহিলা। লাল পাড়ে ঘেরা হলুদ শাড়ি, লাল ব্লাউজ, গা ভর্তি আবার ভারী সোনার গয়না। “পায়ের চূড়া হাতের বালা, থাকে যদি সিটিগোল্ডের চেন, দিয়ে যাবেন”- সুর করে পিছন থেকে গেয়ে উঠলেন কোনো ব্যক্তি। দিব্যি নেচে উঠলেন মহিলা। ওমা, সোনা চুরি হয়ে যায় যদি? সে বালাই নেই। সামনেই ক্যামেরা ধরে হাজির রয়েছেন কোনো এক ব্যক্তি। আসলে রিল ভিডিও বানানো হচ্ছিল। আর গানটা তো নেটিজনের চেনাশোনাই।

বেশ কিছু সময় ধরেই ট্রেন্ডিং রয়েছে এই গানটি। ইতিমধ্যে প্রায় প্রত্যেক রিল প্রিয় নেটিজনের এই গানে কোমর দোলানোও শেষ। কিন্ত এই বাদাম গানে খুকুমণি ওরফে দীপান্বিতা রক্ষিতের দেখা মেলেনি। শেষমেষ তিনিও হাজির হলেন রিল ভিডিওর পর্দায়। খোলা রাস্তায় দাঁড়িয়ে ভুবন বাদ্যকরের গানে দীপান্বিতার নাচ দেখে তো ঘাড় আর ঘুড়ছেই না নেটিজনের। গানের সাথে সাথে নায়িকা আবারও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

বলা বাহুল্য, বাঙালি মানেই ভোজন রসিক। ভুঁড়ি ভোজনের সাথে বাঙালির নাড়ির টানের জুড়ি মেলাই ভার। বাঙালির সংস্কৃতি আর আচার-অনুষ্ঠান আর হরেক রকম সুস্বাদু খাবার এক্কেবারে ভাই-ভাই। এই খাবারকেই পাথেয় করে মাস কয়েক আগে জলসায় হাজির ‘খুকুমণি হোম ডেলিভারি’ ধারাবাহিকটি। আর খুকুমণি তো বেজায় জনপ্রিয়, তাই তাঁর এমনতর নাচে তো বকবক খুশি নেটিজন। লাইক-কমেন্ট প্রশংসার ঝড়ে জবুথবু তো নেটদুনিয়া। “দিদি তোমাকে ভীষণ ভালো লাগে।”

প্রসঙ্গত, বীরভূমের প্রত্যন্ত গ্রাম কুড়ালজুড়ির বাসিন্দা ভুবন বাদ্যকরের কন্ঠে বাদাম গানের জনপ্রিয়তা কিন্তু এখন আকাশছোঁয়া। বাদাম যাতে বেশি ভালো করে বিক্রি হয়, পেটের টানেই রাস্তায় রাস্তায় ঘুরে এই গানের সুর বেঁধেছিলেন ভুবন। এই গানই এখন তঅজান্তে তাঁকে একজন সেলিব্রিটির আসনে বসিয়েছেন। এইতো কিছুদিন আগেই দর্শনা আর নীলদের সাথে কি সুন্দর কালো ব্লেজার পড়ে দিব্যি পা মেলাতে দেখা গেল তাঁকে। ব্যাকগ্রাউন্ডে বেজে উঠেছিল, “পায়ের চূড়া হাতের বালা।”

Related Articles