whatsapp channel

Srabanti Chatterjee: গোপনে ফের বিয়ে সেরে ফেললেন শ্রাবন্তী!

টলিপাড়ার চর্চিত শিল্পীদের তালিকায় প্রথম সারিতেই নাম থাকে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের (Srabanti Chatterjee)। দীর্ঘদিন রয়েছেন অভিনয় জগতের সঙ্গে। অভিনয় করেছেন একগুচ্ছ বাংলা ছবিতে। অভিনয় ও সৌন্দর্য দিয়ে একটা সময় বেশ…

Avatar

Debaprasad Mukherjee

টলিপাড়ার চর্চিত শিল্পীদের তালিকায় প্রথম সারিতেই নাম থাকে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের (Srabanti Chatterjee)। দীর্ঘদিন রয়েছেন অভিনয় জগতের সঙ্গে। অভিনয় করেছেন একগুচ্ছ বাংলা ছবিতে। অভিনয় ও সৌন্দর্য দিয়ে একটা সময় বেশ জনপ্রিয় নায়িকাও হয়ে উঠেছিলেন তিনি। সেসব নিয়ে চর্চা হলেও তার ব্যক্তিগত জীবন নিয়ে কাটাছেঁড়া চলে নিরন্তর। তার একটাই কারণ, একাধিকবার অভিনেত্রীর সাতপাকে বাঁধা পড়া। ‘চিপসের প্যাকেটের মতো স্বামী বদল করেন শ্রাবন্তী’, এই অভিযোগ অনেকেই করে থাকেন নানা সময়ে। তবে এইসব সমালোচনা গায়ে মেখে নিজের মতো বাঁচতেই ভালোবাসেন অভিনেত্রী।

কিন্তু নতুন বছরে কি ফের বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তিনি? এই নিয়ে তুমুল শোরগোল উঠল সোশ্যাল মিডিয়ায়। আর এই শোরগোলের কেন্দ্রবিন্দু হল ভাইরাল হওয়া একটি ভিডিও। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও বেশ ট্রেন্ডিংয়ে। ভিডিওটি অভিনেত্রী নিজে না পোস্ট করলেও, তাকে ট্যাগ করেই পোস্ট করা হয়েছে ভিডিওটি। আর এই ভিডিওতেই অভিনেত্রীকে দেখা গেছে কনের সাজে। পরনে এক্কেবারে টকটকে লাল বেনারসি, সঙ্গে ম্যাচিং ব্লাউজ। পরিপাটি করে বাঁধা চুল। মাথায় শোলার মুকুট। হাতে, গলায়, কোমরে ও সিঁথিতে বিয়ের কনের মতোই গোল্ডেন জুয়েলারির সাজসজ্জা। ভিডিওতে দেখা যাচ্ছে এক পা এক পা করে হেঁটে আসছেন অভিনেত্রী। আর পিছন থেকে ঝলমলে বিয়ের ওড়না পরিয়ে দেওয়া হচ্ছে তাকে।

এই ভিডিওকে ঘিরেই ফের নতুন জল্পনা শুরু হল অভিনেত্রীর অনুরাগীমহলে। তাহলে কি আবার একবার বিয়ে করছেন তিনি? এই প্রশ্ন অনেকের মুখেই। কমেন্ট বক্সেও অনেকেই জিজ্ঞেস করেছেন এই প্রশ্ন। কিন্তু বিষয়টা সেরকম কিছুই নয়। জানা গেছে, এটি একটি ব্রাইডাল ফটোশ্যুট। ভিডিওতে অভিনেত্রী ছাড়াও দেখা গেছে তার মেকআপ আর্টিস্ট রুদ্র সাহাকে, যিনি অত্যন্ত যত্নের সঙ্গে সাজিয়ে তুলছেন অভিনেত্রীকে। এটি বুঝেছেন অনেকেই। তাই অনেক কটাক্ষজনক মন্তব্যও করেছেন অনুরাগীরা। কেউ লিখেছেন, ‘মানুষের কাজ না থাকলেই এসব করে’; একজন আবার লিখেছেন, ‘এভাবে মানুষকে বিভ্রান্ত করার কারণ কি’।

প্রসঙ্গত, অভিনয় জগতে পা রাখার শুরুর মুহূর্তেই ২০০৩ সালে মাত্র ১৬ বছর বয়সে রাজীব কুমার বিশ্বাসের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন অভিনেত্রী। বাড়ির মতামতের বিপক্ষে গিয়েই এই সিদ্ধান্ত নেন তিনি। ১৩ বছর একসাথে থাকার পর ২০১৬ সালে বিচ্ছেদ হয় তাদের। এরপর সেই বছরেই কৃষন ব্রজের সঙ্গে বিয়ে করেন অভিনেত্রী। একবছরের মধ্যে সেই সম্পর্কও ভেঙে যায়। দ্বিতীয় বিয়ের ২ বছর পর ২০১৯ সালে শ্রাবন্তী বিয়ে করেন রোশন সিংকে। সেই সম্পর্কও এখন আইনত বিচ্ছেদের পথে।

 

View this post on Instagram

 

A post shared by Rudra Saha (@rudra_saha_official)

Avatar

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা