whatsapp channel

ছোট পর্দার মিষ্টি মেয়ে-বউরা ওয়েব সিরিজে কতটা বোল্ড না দেখলে বিশ্বাস হবে না

আজকের প্রতিবেদন তাদের নিয়েই যারা ছোট পর্দায় মিষ্টি মেয়ে বা বোন বা সংস্কারী বউমার চরিত্রে পাঠ করেছেন কিন্তু পরবর্তীতে বিভিন্ন বোল্ড সিরিজ অথবা ফটোশ্যুটে কাজ করেছেন। আসলে, দর্শকরা যখন কোনো…

Avatar

Susmita Kundu

Updated on:

Advertisements
Advertisements

আজকের প্রতিবেদন তাদের নিয়েই যারা ছোট পর্দায় মিষ্টি মেয়ে বা বোন বা সংস্কারী বউমার চরিত্রে পাঠ করেছেন কিন্তু পরবর্তীতে বিভিন্ন বোল্ড সিরিজ অথবা ফটোশ্যুটে কাজ করেছেন। আসলে, দর্শকরা যখন কোনো চরিত্রকে আপন করে নেয়, তখন তাদের মাথায় ওই নির্দিষ্ট চেহারা গেঁথে যায়। পরবর্তীতে, ওই চরিত্রের পরিবর্তন হলে দর্শকরা সেটা সহজে মেনে নিতে পারে না, তখনই শুরু হয় চর্চা, গসিপ এবং ট্রোলিং। আজ যেই তিনজন অভিনেত্রীর কথা বলবো, তারা একটা সময় ঘরোয়া মেয়ের চরিত্রে অভিনয় করেন, কিন্তু এই মুহূর্তে তারাই করছেন নানান ধরনের বোল্ড চরিত্র বা সাহসী দৃশ্য। এমনকি তাদের সোশ্যাল মিডিয়ার পেজ দেখলে চোখ কপালে উঠবে, বিশ্বাস করা কঠিন হবে এই সেই মেয়ে!

Advertisements

নিয়া শর্মা ( Nia Sharma in Twisted) : বোল্ড অবতারে মাঝেমধ্যেই উঁকি দেন নিয়া সোশ্যাল মিডিয়ায়। নিজের উষ্ণ লুকের মাধ্যমে বারবার নজর কেড়েছেন তিনি। এই অভিনেত্রীর বিকিনি লুক দেখলে মাথা খারাপ হয়ে যাবে। তার কিলিং ফিগার কাবু করতে পারে বহু পুরুষ হৃদয়কে। অথচ এই মেয়েকে দর্শকরা একদিন পেয়েছিল ‘এক হাজারোঁ মে মেরি বহনা হ্যায়’ সিরিয়ালে ছোট বোন ‘মানভি’র ভূমিকায়। ২০১০ সালে স্টার প্লাসের ‘কালি – এক অগ্নিপরীক্ষা’ য় অনু চরিত্রে অভিনয়ের মাধ্যমে টেলিভিশনে পা রাখলেও সেই মেয়ে করেন বোল্ড সিরিজ টুইস্টেড। বিক্রম ভাটের এই সিরিজে নিয়া এক মেয়েকে ঠোঁটে চুম্বন করেন এবং প্রতিটা দৃশ্য ছিল সাহসী। তাই কিছু দর্শকরা এখনও মেলাতে পারে না আগের নিয়ার সঙ্গে এখনকার নিয়ার।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Nia Sharma (@niasharma90)

Advertisements

ত্রিধা চৌধুরী (Tridha Choudhury in Aashram): বর্তমানে তিনি ববিতা বৌদি নামেই বেশি পরিচিত। কারণ, আশ্রমে গিয়ে তিনি ববিতা হয়েছেন। সোশ্যাল মিডিয়ায় চূড়ান্ত ভাবে অ্যাক্টিভ এই অভিনেত্রী। প্রায় সময় নিজের সাহসী ছবি পোস্ট করেন। ২০১৩ সালে এই অভিনেত্রী সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘মিশর রহস্য’ এর মাধ্যমে প্রথম আত্মপ্রকাশ করেছিলেন। এরপর ‘দেহলিজ’ নামে একটি হিন্দি সিরিয়ালেও অভিনয় করেছেন। কিন্তু, সেই ত্রিধা ও এখনকার ত্রিধার মধ্যে অনেক ফারাক।

Advertisements

শামা সিকান্দার (Shama Sikandar in Maaya) : ১৯৯৮ সালে ‘প্রেম আগুন’এ একটি ছোট চরিত্রে অভিনয় করে ইন্ডাস্ট্রিতে পা রাখেন এই অভিনেত্রী। এরপর, বলিউডের হিট ছবি ‘মন’এও অভিনয় করতে দেখা যায় তাকে। তবে ২০০৩ থেকে ২০০৫ সাল পর্যন্ত ধারাবাহিক ‘ইয়ে মেরি লাইফে হ্যায়’তে অভিনয় করেছিলেন তিনি। এই ধারাবাহিকের কারণেই তিনি বিশেষ পরিচিতি পান দর্শকমহলে। সম্প্রতি, এই শামা সিকান্দারকে পাওয়া যায় Maaya সিরিজে। যারা ‘ফিফটি শেডস অফ্ গ্রে’ দেখেছেন তারা অনুমান করতে পারবেন এটা কতটা সাহসী হতে পারে। এই সিরিজটি ছিল অনেকটা ‘ফিফটি শেডস অফ্ গ্রে’র হিন্দি ভার্সন। যৌনতার সুড়সুড়ি দেওয়ার মতো একাধিক বোল্ড দৃশ্যে ভরপুর এই সিরিজ এবং যেখানে দাপিয়ে অভিনয় করেছেন ‘ইয়ে মেরি লাইফে হ্যায়’ ধারাবাহিকের অভিনেত্রী শামা।

whatsapp logo
Advertisements