whatsapp channel

Geetashree Roy: সাদা বরফের মাঝে কালো শিফন শাড়িতে নাচ, প্রেমিকের পাশে শুয়ে স্বপ্নপূরণ হল গীতশ্রীর

ক্রীড়া জগতের সঙ্গে বিনোদন দুনিয়ার সম্পর্ক বরাবর ভালো। বাংলা ইন্ডাস্ট্রিতে গীতশ্রী রায় (Geetashree Roy) এবং প্রবীর দাস (Prabir Das) এর অন্যতম উদাহরণ। টেলি পাড়ার চর্চিত জুটি তাঁরা। ফুটবলকে ভালোবেসে মাঠের…

Nirajana Nag

Nirajana Nag

ক্রীড়া জগতের সঙ্গে বিনোদন দুনিয়ার সম্পর্ক বরাবর ভালো। বাংলা ইন্ডাস্ট্রিতে গীতশ্রী রায় (Geetashree Roy) এবং প্রবীর দাস (Prabir Das) এর অন্যতম উদাহরণ। টেলি পাড়ার চর্চিত জুটি তাঁরা। ফুটবলকে ভালোবেসে মাঠের একজন মানুষকেই নিজের জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছেন অভিনেত্রী। তাঁদের প্রেম এখন স্টুডিও পাড়ায় রীতিমতো চর্চার বিষয়। সোশ্যাল মিডিয়ায় যুগলের রিল ভিডিও প্রত্যেকটিই ভাইরাল হয়। এবারে প্রেমিকা গীতশ্রীর এক বহুদিনের স্বপ্নপূরণ করলেন প্রবীর।

বরফে ঢাকা পাহাড়। দূরদূরান্ত পর্যন্ত যতদূর চোখ যায় যেন সাদা চাদরে মোড়া। তার মাঝে রঙিন শাড়ি পরে খোলা চুলে নাচ করছেন নায়িকা। নায়কের বাহুলগ্না হয়ে ডুবে যান ভালোবাসায়। এমন দৃশ্য আকছার দেখা যায় বলিউডি সিনেমায়। শুধু আমজনতা নয়, অনেক অভিনেত্রীদেরও থাকে এমন স্বপ্ন, যাঁদের মধ্যে গীতশ্রী অন্যতম। বরফে মোড়া পাহাড়ে শিফন শাড়িতে নাচার স্বপ্ন ছিল তাঁরও। সেই স্বপ্ন এবার পূরণ হল প্রেমিকের হাত ধরে।

Geetashree Roy: সাদা বরফের মাঝে কালো শিফন শাড়িতে নাচ, প্রেমিকের পাশে শুয়ে স্বপ্নপূরণ হল গীতশ্রীর

কাশ্মীরে ছুটি কাটাচ্ছেন গীতশ্রী প্রবীর। ভ্যাকেশন ডায়েরি থেকে একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। সেখানে কালো শিফন শাড়ি আর স্লিভলেস ব্লাউজে দেখা মিলল তাঁর। অন্যদিকে শীত পোশাকে ধরা দিলেন প্রবীর। ব্যাকগ্রাউন্ডে ‘তুম কেয়া মিলে’র সুরে বলিউড নায়ক নায়িকাদের মতোই রোম্যান্স করলেন দুজনে। এমনকি ঠাণ্ডাকে তুড়ি মেরে উড়িয়ে শিফন শাড়িতে বরফের মধ্যে শুয়ে থাকতেও দেখা গেল গীতশ্রীকে। পাশে সবসময় ছিলেন প্রবীর। উচ্ছ্বসিত গীতশ্রী সেই ভিডিও শেয়ার করে নিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। কাশ্মীর ভ্যাকেশনের আরো কিছু ছবি এবং রিল ভিডিও তিনি ভাগ করে নিয়েছেন নেট মাধ্যমে।

প্রসঙ্গত, গীতশ্রী এবং প্রবীরের সম্পর্কটা এখন সকলেরই জানা টলিপাড়ায়। জানা যায়, ২০১৯ সাল থেকেই নাকি গীতশ্রীকে মেসেজ করতেন ফুটবলার। ২০২১ এ সেই মেসেজের উত্তর দেন অভিনেত্রী। তারপরেই বদলে যায় সবকিছু। প্রবীরের প্রথম বিয়ের বিচ্ছেদের সময়ে তাঁর বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ উঠেছিল। কিন্তু গীতশ্রী নিজের প্রেমিকের পাশেই দাঁড়িয়েছেন। তাঁকে ক্লিনচিট দিয়ে জানিয়েছেন, বেশ ধুমধাম করেই বিয়ে করার পরিকল্পনা রয়েছে দুজনের।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই