Hoop StoryHoop Viral

VIRAL: জোকারের বেশে গান গেয়ে মুগ্ধ করলেন সকলকে, কন্ঠের প্রেমে পড়ল নেটপাড়া

‘জোকার’ বললেই মনে পড়ে যায় রাজ কাপুর (Raj Kapoor) অভিনীত আইকনিক ফিল্ম ‘মেরা নাম জোকার’-এর কথা। সেলুলয়েডের মাধ্যমে সেদিন ফুটে উঠেছিল চেনা জোকারের অজানা কথা। অশ্রুকে হৃদয়ে দমিয়ে রেখে মানুষকে বিনোদন যোগানোর আরেক নাম জোকার। সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় লাগাতার ভাইরাল হয়ে চলেছে। সেই ভিডিওতে পরনে জোকারের পোশাক পরে এক ব্যক্তি সুরেলা গলায় গান গাইছেন। এই ভিডিও রীতিমত চমকে দিয়েছে নেটিজেনদের।

ভিডিওতে দেখা ব্যক্তি আদতে পাকিস্তানের করাচির বাসিন্দা। তাঁর নাম আরিফ খান (Arif Khan)। আরিফের পেশা বিভিন্ন মেলায় গিয়ে জোকার সেজে শিশুদের আনন্দ দেওয়া। তার বিনিময়ে তাঁর উপার্জন নামমাত্র। কিন্তু আরিফ মনে করেন, তিনি চুরি-ডাকাতি করছেন না। সৎ পথে থেকে উপার্জন করছেন আরিফ। চলতি বছরের মে মাসে তাঁর সাথে দেখা হয়েছিল পাকিস্তানি ইউটিউবার আহমেদ খান (Ahmed Khan)-এর। আহমেদ করাচির রাস্তায় আরিফের দেখা পেয়েছিলেন। আহমেদ তাঁকে জিজ্ঞাসা করেন, জোকার সেজে শিশুদের আনন্দ দেওয়া ছাড়া আর কি করেন আরিফ!

আহমেদকে চমকে দিয়ে আরিফ জানান, এর পাশাপাশি তিনি গান করেও অর্থ উপার্জন করেন। আহমেদ তাঁকে গান শোনাতে অনুরোধ করলে আরিফ, পাকিস্তানের জনপ্রিয় গায়ক রাহত ফতে আলি খান (Rahat Fateh Ali Khan)-এর গাওয়া বিখ্যাত গান ‘জরুরি থা’ গেয়ে শোনালে আহমেদের পাশাপাশি অবাক হয়েছেন নেটিজেনরাও। অত্যন্ত নিখুঁত গায়কী ও সুরের মাধ্যমে নেটিজেনদের মন জয় করে নিয়েছেন আরিফ। এই গানটি ছাড়াও সোনু নিগম (Sonu Nigam)-এর গাওয়া ‘আভি মুঝ মে কাঁহি’ ও অরিজিৎ সিং (Arijit Singh)-এর গাওয়া গান ‘খামোশিয়াঁ’ গেয়ে সকলকে মুগ্ধ করে দিয়েছেন আরিফ।

আরিফের ভিডিওটি শেয়ার করে আহমেদ নেটিজেনদের অনুরোধ করেছেন আরিফের এই ভিডিও ভাইরাল করে তাঁর স্বপ্ন সফল করার পাশাপাশি তাঁর পরিবার ও সন্তানদের জন্য স্বাচ্ছন্দ্যের রাস্তা খুলে দিতে। আরিফের ফোন নম্বর নিয়েছেন আহমেদ ও কথা দিয়েছেন তাঁর পাশে থাকার ।

 

View this post on Instagram

 

A post shared by Musicmela (@musicmela.ig)

Related Articles