Hoop VideoHoop Viral

VIRAL: নির্জন স্থানে আম্রপালির সঙ্গে উত্তাল রোমান্স নিরাহুয়ার, জুটির কেমিস্ট্রি দেখে ঘুম উড়বে

বিনোদন জগতকে মানুষের হাতের মুঠোয় পৌঁছে দিয়েছে মোবাইল। এর চলতি সময়ে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছে ভোজপুরী মশলাদার সিনেমা ও গান। প্রায়ই নানা ভোজপুরী গান, নাচ ও ছবি ভাইরাল হয় সামাজিক মাধ্যমে। শুধুমাত্র স্থানীয় দর্শক নয়, গোটা দেশব্যাপী দর্শক রয়েছে এই ভোজপুরী গানের ভিডিওর। বর্তমানে বাংলা থেকেও অনেকেই এই ভোজপুরী গানের ভক্ত হয়ে যান। তার কারণ, উত্তেজনাপূর্ণ গানের ভাষা এবং গানের ভিডিওর মাঝে নায়ক ও নায়িকার ঘনিষ্ঠতা। এই সমস্ত কারণেই আজ ভোজপুরী গানের ভক্তের সংখ্যা অগণিত।

এই ইন্ডাস্ট্রিতে বর্তমানে অনেক অভিনেতা ও অভিনেত্রী কাজ করেন। তবে তাদের মধ্যে অন্যতম জনপ্রিয় হলেন অভিনেতা নিরাহুয়া (Nirahua)। তার আসল নাম দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav)। এই অভিনেতার জনপ্রিয়তা সেই ইন্ডাস্ট্রিতে এখন তুঙ্গে। বলা বাহুল্য, কোনো বলিউড অভিনেতার থেকে তার জনপ্রিয়তা কোনো অংশে কম নয়। তাই তার ভিডিও সামাজিক মাধ্যমে এলেই তা মুহূর্তে হয়ে যায় ভাইরাল। অন্যদিকে এই ইন্ডাস্ট্রির এক নামজাদা অভিনেত্রী হলেন আম্রপালি দুবে (Amrapali Dubey)। তারও জনপ্রিয়তা নেহাত কম নয়। বিশেষ করে নিরাহুয়া ও আম্রপালির জুটির চর্চা তো চলতেই থাকে। কারণ বর্তমানে সর্বাধিক চর্চিত ভোজপুরী জুটি হলেন তারা।

বর্তমানে তাদের একটি গান সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে ভাইরাল হয়েছে। এই গানে আবেদনশীল ভঙ্গিমায় দেখা গেছে নিরাহুয়া এবিং আম্রপালিকে। ‘ধোয়ি কে নাও মাহিনা রাজাও’ গানের এই ভিডিওর পরতে পরতে রয়েছে উত্তেজনাপূর্ণ দৃশ্য। ভিডিওর শুরুতেই নায়ক ও নায়িকাকে এক পাহাড়ি এলাকায় দেখা গেল। নায়কের পরণে রয়েছে সবুজ শার্ট ও জিন্স। অন্যদিকে নায়িকার পরণে গোলাপি রংয়ের গর্জাস টাইট চুড়িদার ও সবুজ ওড়না। ভিডিওতে দুজনকে নির্জন পাহাড়ের উপর উত্তাল রোমান্স করতে দেখা গেছে। তবে রোমান্সের মাঝে তাদের কিছু খুনসুটিপূর্ণ দৃশ্যও দেখা গেছে ভিডিওতে।

এই গানটি ইতিমধ্যে ইউটিউবের ট্রেন্ডিং গানের তালিকায় উঠে এসেছে। এই গানের পরতে পরতে ঘনিষ্ঠতা, সাহসী দৃশ্য এবং গানের চটুল ভাষা বেশ মনে ধরেছে নেটিজেনদের। তাই ইতিমধ্যে লক্ষাধিক মানুষ দেখে ফেলেছেন ভিডিওটি। ‘মোকামা জিরো কিমি’ ছবির এই গানটি গেয়েছেন দীনেশ লাল যাদব ও কল্পনা সিং। এই গানের ভিডিওটি ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ব্যাপকভাবে।