whatsapp channel

Short Film: পুত্রবধূর সঙ্গে গোপন কুকীর্তি শ্বশুরের, গোপনে বসে একা মজা নিন এই শর্টফিল্মের

শর্ট ফিল্মের (Short Film) জনপ্রিয়তা এখন আকাশছোঁয়া। দর্শকদের পছন্দ অনুযায়ী ইউটিউবের (YouTube) বিভিন্ন চ্যানেলে লঞ্চ হচ্ছে একের পর এক স্বল্প দৈর্ঘ্যের ছবি। সোশ্যাল মিডিয়ার জনপ্রিয়তা যে হারে দিন দিন বাড়ছে…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

শর্ট ফিল্মের (Short Film) জনপ্রিয়তা এখন আকাশছোঁয়া। দর্শকদের পছন্দ অনুযায়ী ইউটিউবের (YouTube) বিভিন্ন চ্যানেলে লঞ্চ হচ্ছে একের পর এক স্বল্প দৈর্ঘ্যের ছবি। সোশ্যাল মিডিয়ার জনপ্রিয়তা যে হারে দিন দিন বাড়ছে তাতে বিভিন্ন প্ল্যাটফর্মগুলিও ক্রমে প্রিয় হয়ে উঠছে নেটিজেনদের। এর মধ্যে জনপ্রিয়তার দিক দিয়ে প্রথম দিকে থাকবে ইউটিউব। ওয়েব সিরিজের জনপ্রিয়তা যেমন বাড়ছে, তেমনি শর্ট ফিল্মের (Hindi Short Film) চাহিদাও ক্রমেই বেড়ে চলেছে দর্শক মহলে। বর্তমানে মানুষের হাতে সময় কম।

Advertisements

খুব কম সময়ের মধ্যে মনটা চাঙ্গা করে তোলার জন্য উপযোগী বিনোদনের খোঁজে থাকে অধিকাংশ মানুষ। প্রেক্ষাগৃহে গিয়ে দু তিন ঘন্টার সিনেমা দেখার মতো ধৈর্য্য বা সময় কোনোটাই এখন আর নেই বেশিরভাগ মানুষের। তাই ভরসা সেই ডিজিটাল মাধ্যমে। অনেক মিউজিক ভিডিও বা শর্ট ফিল্মও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। বিভিন্ন ভাষার বিভিন্ন ধরণের ভিডিও শেয়ার করা হয় নেটপাড়ায়, যেগুলি নেটিজেনদের চোখে পড়া মাত্রই ছড়িয়ে যায় সর্বত্র। হয়ে যায় ভাইরাল।

Advertisements

Advertisements

সোশ্যাল মিডিয়ায় প্ল্যাটফর্মের কমতি নেই। ফেসবুক থেকে ইনস্টাগ্রাম, কিংবা টুইটার অথবা ইউটিউব, সর্বত্রই ভিডিও শেয়ার করা হয়। সেই সমস্ত ভিডিও দেখার পাশাপাশি সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে ওয়েব সিরিজ, শর্ট ফিল্মও দেখে থাকেন মানুষ। ইউটিউবে চোখ রাখলেই এমন বহু শর্ট ফিল্ম চোখে পড়বে যেগুলি ক্রমেই দর্শকদের প্রিয় হয়ে উঠছে। শর্ট ফিল্ম শেয়ার করা হয় এমন চ্যানেল কম নেই ইউটিউবে। এর মধ্যে বাংলা শর্ট ফিল্ম দেখতে অনেকেই পছন্দ করেন। আর সেটা যদি হয় ১৮+ তাহলে তো কথাই নেই।

Advertisements

এমনি একটি গুজরাটি শর্ট ফিল্ম সম্প্রতি বেশ চর্চায় উঠে এসেছে। শর্ট ফিল্মের নাম ‘নাজায়েজ রিশতা’। সাসপেন্স থ্রিলারটি এক বছর আগে ইউটিউবে শেয়ার করা হয়েছিল। এর মধ্যে ২৩ লক্ষেরও বেশি ভিউ হয়ে গিয়েছে। নেটিজেনরাও প্রশংসায় ভরিয়ে দিয়েছেন শর্ট ফিল্মটি দেখে।

whatsapp logo
Advertisements
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই