Hoop VideoHoop Viral

Web Series: খেলনা দিয়েই চাহিদা মেটান যুবতী, একা বসে দেখবেন চরম সাহসী এই সিরিজ

বর্তমান যুগ হল ভ্রাম্যমাণ যুগ। অর্থাৎ মানুষ এখন নিজের পকেটে বিনোদনের সম্ভার নিয়ে ঘুরতে ভালোবাসে। তাই এখন চলচ্চিত্র ও ধারাবাহিকের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। আর সব বয়সের দর্শকদের জন্য আলাদা আলাদা কাহিনী ও দৃশ্যপট দিয়ে এই সিরিজগুলোকে আরো বেশি আকর্ষণীয় করে তোলেন নির্মাতারা।

ওয়েব সিরিজ বিষয়টি এখন খুবই আকর্ষণীয় বর্তমান প্রজন্মের কাছে। ওটিটি আসার পর পাল্লা দিয়ে ওয়েবসিরিজের চাহিদা কিন্তু বেড়েই চলেছে। সেই ওয়েব সিরিজ গুলি দেখানো হচ্ছে বিভিন্ন অ্যাপ্লিকেশন থেকে। বলা বাহুল্য, বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। আসলে করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। আর সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্রতিটি প্ল্যাটফর্মের। বর্তমানে এইসব প্ল্যাটফর্মে বিপুল জনপ্রিয়তা লাভ করছে কিছু সিরিজ।

সম্প্রতি নজরে কাড়ছে ‘প্রাইমশটস’ ওটিটি প্ল্যাটফর্ম-এর ‘খিলোনা’ ওয়েবসিরিজটি। এই সিরিজের গল্পে যেমন রয়েছে চমক, তেমনই আবার দৃশ্যপটেও রয়েছে সাহসিকতা। এই সিরিজের গল্প শুরু হয় দুই মহিলাকে ঘিরে। দুই মহিলা তাদের শারীরিক কামনা ও বাসনা মেটানোর জন্য একটি খেলনা আবিষ্কার করে। একদম অন্যরক। উপায় অবলম্বন করে তারা সেই কাজ করে। এভাবেই গল্প এগিয়ে যায় ক্লাইম্যাক্সের দিকে।

এই সিরিজে রয়েছে একাধিক সাহসী দৃশ্য। পাশাপাশি ‘ইরোটিক’ জনারের এই সিরিজ এখন দর্শকদের মনে ধরেছে বেশ। এই সিজনে অভিনয় করে ফের দর্শকদের মুগ্ধ করেছেন একাধিক উদীয়মান অভিনেত্রী। তারা প্রত্যেকেই সাবলীল অভিনয় করেছেন দৃশ্যের চাহিদামতো। আর পচম সিজনেই বিপুল জনপ্রিয়তার পেয়েছে সিরিজটির ট্রেলার। সিরিজটি দেখতে হলে ‘প্রাইমশটস’ এপ্লিকেশনের সাবস্ক্রিপশন নিতে হবে আপনাকে।

Related Articles