Advertisements

VIDEO: মুক্তি পেল ওয়েব দুনিয়ার হটেস্ট সিরিজ, দরজা বন্ধ করে দেখলেই আসল মজা পাবেন

Avatar

HoopHaap Digital Media

Follow
Advertisements

বিনোদনে ডিজিটাল তকমা লাগার পর থেকেই ওয়েব সিরিজের (Web Series) রমরমা বেড়েছে চোখে পড়ার মতো। প্রথম সারির কিছু OTT প্ল্যাটফর্মের সাফল্য এবং ডিজিটাল গল্পের প্রতি দর্শকদের আগ্রহ দেখে আরো নতুন নতুন বেশ কিছু OTT প্ল্যাটফর্ম মাথাচাড়া দিয়ে উঠেছে। বড়পর্দার নামীদামী অভিনেতা অভিনেত্রীরা মুখিয়ে রয়েছেন এখন ওয়েব সিরিজে অভিনয় করার জন্য। এমনকি সব সিনেমা গুলি বড়পর্দায় মুক্তি পেলেও পরবর্তীকালে OTT প্ল্যাটফর্মে মুক্তি পাওয়াটা একটা বড় বিষয় হয়। প্রেক্ষাগৃহে যতজন দর্শক গিয়ে ছবিটি দেখেন, তার থেকে অনেক বেশি দর্শক দেখেন OTT প্ল্যাটফর্মে।

ওয়েব সিরিজের প্রতি মানুষের এত আগ্রহের কারণ অনেক। একটাই প্ল্যাটফর্মে একাধিক ঘরানার সিরিজ পেয়ে যাওয়ায় নিজের মুঠোফোন বা ল্যাপটপে ওয়েব সিরিজ দেখতে বেশি পছন্দ করেন মানুষ। বিশেষ করে এখন অ্যাডাল্ট কনটেন্টের চাহিদা বাড়ায় এই ওয়েব সিরিজ গুলির জন্যও প্রচার পাচ্ছে কিছু প্ল্যাটফর্ম। প্রথম সারির প্ল্যাটফর্মে ইরোটিক সিরিজ তেমন না মিললেও কিছু বিশেষ প্ল্যাটফর্ম রয়েছে যেখানে এই ধরণের সিরিজ রয়েছে অঢেল। এই প্ল্যাটফর্মগুলিতে শুধুমাত্র এই ধরণের সিরিজগুলিই দেখতে পাবেন দর্শকরা।

শুধু কিছু কিছু সিরিজের জন্য নিতে হবে সাবস্ক্রিপশন। সম্প্রতি এমনি একটি ওয়েব সিরিজ চর্চায় উঠে এসেছে এর কনটেন্টের জন্য। সিরিজটির নাম ‘লায়লা ও লায়লা’। ডিজিমুভিপ্লেক্স OTT প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে এই সিরিজটি। গত জুন মাসেই এই ওয়েব সিরিজটি লঞ্চ হয়েছে এই প্ল্যাটফর্মে। রহস্য, থ্রিলারের সঙ্গে ভরপুর ঘনিষ্ঠ দৃশ্যের মেলবন্ধনে দর্শকদের বিশেষ কৌতূহলের কেন্দ্রে উঠে এসেছে এই ওয়েব সিরিজটি।

সিরিজের গল্প অনুযায়ী, শহরের সবথেকে বড় মহিলা গ্যাংস্টার লায়লাকে ধরার জন্য মহিলা পুলিশ অফিসার কাজল বন্ধুত্ব পাতায় তার সঙ্গে। তারপরেই শুরু হয় শরীরী খেলা। প্রতি পরতে পরতে রগরগে ঘনিষ্ঠতার দৃশ্য দর্শকদের উত্তেজিত করে তুলতে বাধ্য। তাহলে আর দেরি না করে দেখে নিন হটেস্ট সিরিজটি।

Avatar
HoopHaap Digital Media

...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow