whatsapp channel

Viral: আম্রপালিকে দেখে অফিসেই কন্ট্রোল হারালেন নিরাহুয়া, দেখুন হট রোম্যান্স

ভোজপুরি ফিল্মি ইন্ডাস্ট্রিতে নিরাহুয়া এখন এক নং নায়ক। তার ছোট্ট ছোট্ট ইশারা মহিলা দর্শক মনে আলোড়ন ফেলে দেয়। অন্যদিকে, আম্রপালি দুবে (Amrapali Dubey) হলেন ভোজপুরি সিনেমার জনপ্রিয় নায়িকা। এই মুহূর্তে,…

Avatar

ভোজপুরি ফিল্মি ইন্ডাস্ট্রিতে নিরাহুয়া এখন এক নং নায়ক। তার ছোট্ট ছোট্ট ইশারা মহিলা দর্শক মনে আলোড়ন ফেলে দেয়। অন্যদিকে, আম্রপালি দুবে (Amrapali Dubey) হলেন ভোজপুরি সিনেমার জনপ্রিয় নায়িকা। এই মুহূর্তে, নিরাহুয়া এবং আম্রপালি জুটি হলো ভোজপুরি ইন্ডাস্ট্রির সেরা জুটি। তারা যখনই দুজন মিলে কোনো প্রজেক্টে কাজ করেন সেই কাজ রাতারাতি হিট হয়ে যায়। বিশেষত গান বা নাচের দৃশ্যে থাকে এদের ভরপুর রোম্যান্সের সিন, যা দেখার জন্য মানুষ আলাদা করে সোশ্যাল মিডিয়ায় চোখ রাখেন।

২০১৬ সালে মুক্তি পায় মুভি Aashik Aawara। এই ছবির মুখ্য ভূমিকায় ছিলেন ভোজপুরির সুপারহিট নায়ক নিরাহুয়ার (Nirahua) এবং আম্রপালি দুবে (Amrapali Dubey)। এই সিনেমায় ‘নয়না কে বাণ জবসে চলল হবে’ গানটি গেয়েছেন অলক কুমার এবং কল্পনা। গানটির লিরিক্স লিখেছেন পেয়ারে লাল যাদব। গানটি যেমন হিট, তার থেকেও সুপারহিট গানের দৃশ্য।

একেবারে অফিসেই রোম্যান্স করছেন নিরাহুয়া ও আম্রপালি। নায়িকা অফিসে আসতেই বস অর্থাৎ গল্পের নায়ক গলে জল। কল্পনার সাগরে ভেসে যান নিরাহুয়া। রোম্যান্টিক কল্পনায় গা ভাসিয়ে দেন অভিনেত্রী নিজেও। শুরু হয় হট রোম্যান্স। ব্যাস গান হিট ও নাচের দৃশ্যও হিট।

লাল রংয়ের শাড়িতে অভিনেত্রীকে অসামান্য সুন্দরী লেগেছে। এমনিতেও আম্রপালি একজন সুন্দরী অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় তার নিত্য যাতায়াত। তাই অনেকে আলাদা করে সুন্দরীকে দেখার জন্য ইনস্টাগ্রাম প্রোফাইলে ভিজিট করেন। প্রসঙ্গত বলে রাখা ভালো যে ভোজপুরি ইন্ডাস্ট্রির বেশিরভাগ সিনেমা প্রাপ্তবয়স্কদের জন্য। ছোটদের সামনে এই ধরনের সিনেমা না দেখাই ভালো। প্রায় প্রতিটি সিনে থাকে বোল্ড দৃশ্য। বিশেষ করে নাচ গানের দৃশ্যে থাকে আনলিমিটেড কামোদ্দীপক নাচ। হ্যাঁ, দীনেশ লাল যাদবের সিনেমা মুক্তি পাওয়া মানেই বিহার, ঝাড়খণ্ড, উত্তরপ্রদেশ, ছত্তিশগড়ে ঝড় বয়ে যায় দর্শক মনে।

whatsapp logo