whatsapp channel

ব্যবসার খাতিরে পরপুরুষের সঙ্গে ঘনিষ্ঠতা, সাহসিকতার সীমা অতিক্রম করলো এই ওয়েব সিরিজ

বর্তমান যুগে হল প্রযুক্তি এবং বিনোদনের যুগ। আর এই সময়ে সবাই মোবাইলে ডিজিটাল প্লাটফর্ম ব্যবহার করে। সেখানেই বিনোদন খুঁজতে ওয়েব সিরিজ অথবা বিভিন্ন ধরনের ভিডিও দেখতে স্বচ্ছন্দ বোধ করেন দর্শকরা।…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Updated on:

Advertisements
Advertisements

বর্তমান যুগে হল প্রযুক্তি এবং বিনোদনের যুগ। আর এই সময়ে সবাই মোবাইলে ডিজিটাল প্লাটফর্ম ব্যবহার করে। সেখানেই বিনোদন খুঁজতে ওয়েব সিরিজ অথবা বিভিন্ন ধরনের ভিডিও দেখতে স্বচ্ছন্দ বোধ করেন দর্শকরা। নেটফ্লিক্স হোক কিংবা ইউটিউব, অথবা অ্যামাজন প্রাইম ভিডিও, আজকালকার দিনে ডিজিটাল প্লাটফর্ম হয়ে উঠেছে মানুষের নিত্যদিনের সঙ্গী।

Advertisements

এই সমস্ত প্লাটফর্মের নানান ওয়েব সিরিজ সকলের মধ্যে বেশ জনপ্রিয়তা লাভ করতে শুরু করেছে। এছাড়াও করোনাকালীন পরিস্থিতির পরে এই ধরনের ওয়েব সিরিজ আরো বেশি জনপ্রিয়তা পাচ্ছে। বর্তমান সময়ে যে সমস্ত ওয়েব সিরিজ সোশ্যাল মিডিয়াতে মানুষের আগ্রহ অর্জন করে, সেগুলির মধ্যে অন্যতম হলো বোল্ড ওয়েব সিরিজ। এই ধরণের সিরিজের গল্প যেমন থ্রিলার বা সাসপেন্স ধর্মী হয়, তেমনই আবার সাহসী ও খোলামেলা দৃশ্যে ভরপুর হয় সিরিজের প্রতিটি এপিসোড। ‘উল্লু’, ‘কোকু’-এর মতো একাধিক প্লাটফর্মে এই ধরনের ওয়েব সিরিজ ব্যাপক জনপ্রিয়তা পায়।

Advertisements

আর বর্তমানে নজর কাড়ছে এমনই একটি বোল্ড ওয়েবসিরিজ। কোকু নামক ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে ‘ললিতা পিজি হাউস’ নামের এই সিরিজটি। এই সিরিজের গল্প ও দৃশ্যপট, উভয় স্থানেই স্তরে স্তরে সজ্জিত সাহসী দৃশ্য। সিরিজের গল্প এক একাকী মহিলাকে নিয়ে, যাকে তার স্বামী ছেড়ে পালিয়েছে। এদিকে ব্যাংকের লনজ জিনিসের কিস্তি- এসবের চাপে পড়ে পিজি ব্যবসা শুরু করেন ওই মহিলা। আর এই ব্যবসা টিকিয়ে রাখতে কিংবা আরো বৃদ্ধি করতে তিনি তার শারীরিক পরিভাষা দিয়ে পুরুষদের কাবু করতে শুরু করেন। একাধিক পুরুষের বিছানাসঙ্গী হন ললিতা নামের ওই মহিলা।

Advertisements

এই সিরিজে অভিনয় করেছেন অভিনেত্রী স্নেহা পল। এই অভিনেত্রী ইতিমধ্যে ওটিটি প্ল্যাটফর্মে জনপ্রিয়তা লাভ করেছেন। এর আগেও একাধিক সিরিজে সাহসী সব দৃশ্যে নিজেকে মেলে ধরেছেন তিনি। অনেক অন্তরঙ্গ দৃশ্যেও তিনি সাবলীলভাবে অভিনয় করেছেন। তার শারীরিক পরিভাষা বুঝতেই ঘায়েল হন দর্শকরা। আর এই সিরিজেও নিজের স্বভাবসিদ্ধ ভঙ্গিমায় ধরা দিয়েছেন অভিনেত্রী।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা