Hoop VideoHoop Viral

প্রতি মুহূর্তে ঘনিষ্ঠ দৃশ্য এই পাঁচ ওয়েব সিরিজে, বাচ্চাদের সামনে ভুল করেও দেখবেন না

বর্তমানে এখন ওয়েব সিরিজ দেখার নেশার মতন সাধারণ মানুষের মধ্যে ছড়িয়ে পড়েছে। একটা সময় মানুষ যখন কার্যত ঘরবন্দী হয়ে বসেছিল, তখন কিন্তু মুঠোফোনের মাধ্যমে ছোট ছোট ওয়েব সিরিজ তাদের সময় কাটানোর জন্য একমাত্র পথ ছিল। ছোট ছোট ওয়েব সিরিজগুলো দেখতেও যত সুন্দর এবং দেখতেও কম সময় লাগে, বর্তমান প্রজন্মের হাতেও তো সময় কোথায়। তারা এতটাই ব্যস্ত থাকে, যে টেলিভিশনে বসে দীর্ঘক্ষণ সময় ধরে সিনেমা দেখা, তাদের পক্ষে কিছুতেই সম্ভব নয়। তখন সেই জন্য তারা এই মুঠোফোনের মাধ্যমে ওয়েব সিরিজগুলো দেখে ফেলে।

এই ওয়েব সিরিজের মাধ্যমে অনেক নতুন নতুন অভিনেতা অভিনেত্রী নতুন করে কাজ করার সুযোগ পাচ্ছেন। বিশেষ করে এই ধরনের সিরিজগুলোতে যারা অভিনয় করেন, তারা কিন্তু অন্যান্য সিনেমায় যারা অভিনয় করেন, তাদের থেকে অনেক বেশি সাহসী হয়, কারণ এই ধরনের ওয়েব সিরিজের পরতে পরতে ছড়িয়ে থাকে, অনেক সাহসী রোমান্টিক দৃশ্য। যার জন্য আপনাকে অবশ্যই প্রাইভেসি খুঁজতে হবে।

1) কয়েকদিন আগে উল্লু প্লাটফর্মে ‘জানে আঞ্জানে মেয়ে’ বলে একটি ওয়েব সিরিজের ট্রেলার রিলিজ হয়েছে। তারপরে পুরো ওয়েব সিরিজ বেরিয়ে গেছে। কিন্তু সম্প্রতি এই ওয়েব সিরিজের একটি অংশ সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে স্বামীর অবর্তমানে শ্বশুরের সঙ্গেই শারীরিক চাহিদা মেটাতে চাইলেন এক গৃহবধূ। গল্পের পরতে পরতে রয়েছে রোমান্টিক দৃশ্য, যা দেখে ভক্তরা রীতিমতো পাগল হয়ে গেছেন। প্রথমে ভিডিও শুরুতেই দেখা যাচ্ছে স্বামী স্ত্রীর মধ্যে খুব সুন্দর সম্পর্ক, কিন্তু স্বামীর হঠাৎ একটি চিঠি আসে যেখানে তাকে অন্যত্র গিয়ে কাজের সূত্রে থাকতে হবে। তখন তার স্ত্রী প্রচন্ড কান্নাকাটি করেন যে, একা তিনি কিছুতেই থাকতে পারবেন না। তখন স্বামী তাকে বলেন তাদের পুরনো বাড়ি অর্থাৎ যেখানে সে স্বামীর মা বাবা থাকেন সেখানে সে চলে গিয়ে তাদের সঙ্গে থাকতে শুরু করেন। কিন্তু একদিন শাশুড়ি মায়ের অবর্তমানে শ্বশুর মশাই তাকে বলেন পায়ে তেল মালিশ করতে, তারপর থেকেই শ্বশুর মশাই এর সঙ্গে তার একটা ঘনিষ্ঠ সম্পর্ক তৈরি হয়।

পরের অংশে দেখা যাচ্ছে, কিছু কাজের জন্য তার বর শহরের বাইরে গেছে। সেই সুযোগে শ্বশুরের সাথে তো শারীরিক আনন্দ চলতে থাকে। কিন্তু সেই সময় বাড়িতে ছিল তার ভাইপো। সেসব ফোনে মুহূর্তের ভিডিও তোলে ও ব্ল্যাকমেল করতে থাকে তাঁর শরীর পাওয়ার জন্য। গৃহবধূ সব কিছু মেনে নিতে বাধ্য হয়, একসময় তা মানতে হয়। কিন্তু কি হবে আগে তা জানতে পারবেন পুরো ওয়েব সিরিজটি দেখলে।

2) বেশ কিছুদিন আগে উল্লু প্লাটফর্মে একটি অসাধারণ ওয়েব সিরিজ রিলিজ হয়েছে। এর নাম ‘পায়াস‘। অসাধারণ ওয়েব সিরিজে বেশ কয়েকটি সুন্দর সুন্দর চরিত্র আছে যেখানে অভিনেতা, অভিনেত্রীরা তাদের নিজস্ব অভিনয় ক্ষমতা দেখিয়েছেন। এখানে প্রথমেই দেখা যাচ্ছে, এক শাশুড়ি মায়ের সঙ্গে তার ছেলের বউ সুখের শান্তিতে বসবাস করছেন, তার সঙ্গে তার ছোট্ট ননদ ও থাকছে, কিন্তু কিছুদিন পরে ননদ তার এক ছেলে বন্ধুকে বাড়িতে নিয়ে আসে। ছেলে বন্ধুর সঙ্গে ঘনিষ্ঠ ননদকে একদিন বৌদি রাত্রিবেলা দেখে ফেলেন। কিন্তু তারপরে কি হয়? এতটা জানাজানি হওয়ার পরে কি আদপেও কিছু ভুল বোঝাবুঝি তৈরি হয়? নাকি গল্প এইভাবেই চলতে থাকে। এই সব কিছু বুঝতে অবশ্যই আপনাকে পুরো ওয়েব সিরিজটি দেখতে হবে তার জন্য আপনাকে অন্য সাবসক্রিপশন করতে হবে।

3) Woow এ সম্প্রতি একটি ওয়েব সিরিজ হয়েছে। যেখানে দেখা যাচ্ছে অনেক রোমান্টিক সিন প্রেমে হাবুডুবু খাচ্ছে একেকজন দম্পতি। তবে শুধুমাত্র দম্পতি নয়, এখানে কিন্তু অনেক রকম অবৈধ সম্পর্কেও দেখা যাচ্ছে সবাইকে বেশ খোলামেলা দৃষ্টি অভিনয় করতে দেখা যাচ্ছে। একজন স্ত্রী কিভাবে তার স্বামীকে স্বাধীনতা দিতে পারে অন্যের সঙ্গে সম্পর্ক তৈরি করতে, তাই এখানে ছোট্ট গল্পের আকারে বোঝানো হয়েছে। ভিডিওটি কিন্তু লক্ষ লক্ষ মানুষ দেখে ফেলেছেন তবে আপনি যদি চান ট্রেলার দেখে পছন্দ হলে পুরো ওয়েব সিরিজ দেখে ফেলতে পারেন। এই বছর জানুয়ারি মাসে ট্রেইলারটি রিলিজ করেছে। অসাধারণ অভিনয় করেছেন শায়না খাত্রি, শরণ্য জিত কাউর আরো অনেকে। অসাধারণ এই ওয়েব সিরিজটির নাম ”বিউয়ি তো এসি’।

4) বেশ কিছুদিন আগে ওয়াও (woow) অ্যাপ এ অসাধারণ একটি ওয়েব সিরিজ রিলিজ হয়েছে। এই ভিডিওটি দেখে প্রত্যেকেই কিন্তু বেশ তাড়িয়ে তাড়িয়ে আনন্দ উপভোগ করেছেন। এই ওয়েব সিরিজটি রিলিজ হয়েছে তার নাম দর্জি। সুতরাং বোঝাই যাচ্ছে, একজন জামাকাপড় তৈরি করে তাকে নিয়ে পুরো গল্পটা তৈরি। সেখানে অনেক মহিলারা আসেন যুবতী থেকে শুরু করে গৃহবধূ তারা সেই দর্জিকে দিয়ে ব্লাউজ তৈরি করেন। আর সেই দর্জিই তাদের শরীরের নানান জায়গার মাপ নিতে থাকেন। আর তারপরেই শুরু হয়ে যায় নানান রকম শরীরী খেলা। ভিডিওটি পুরোটা দেখার আগে অবশ্যই ট্রেইলার দেখে নিন।

5) বেশ কিছুদিন আগে উল্লু মিউজিক এ অসাধারণ একটি ওয়েব সিরিজের অংশ রিলিজ হয়েছে যা দেখেছেন সকলে এবং প্রত্যেকেই কিন্তু এই ওয়েব সিরিজের অংশটি তারিয়ে তারিয়ে উপভোগ করেছেন। অসাধারণ এই ওয়েব সিরিজটির নাম কেয়ারটেকার ২। এর প্রথম অংশটিতে দেখানো হয়েছে, একটি অল্প বয়সী যুবক যিনি বাইক চালাতে গিয়ে এক্সিডেন্ট করে একেবারে বিছানায় শুয়ে থাকতেন। কিন্তু যুবকটির মা যেহেতু চাকরি করতেন এবং টাকার ভীষণ দরকার ছিল, তাই চাকরি বজায় রাখতে তাকে অবশ্যই একজন কেয়ারটেকারকে রাখতে হয়েছিল। কিন্তু সেই কেয়ারটেকার মহিলার সঙ্গে অল্প বয়সী যুবকের কিন্তু একটা শারীরিক সম্পর্ক তৈরি হয়, তাই নিয়ে গোটা গল্পটা তৈরি হয়েছে, তবে আপনাকে যদি পুরোটা দেখতে হয় তাহলে এই ওয়েব সিরিজের পুরো অংশটা দেখে ফেলতে হবে।

Related Articles