whatsapp channel

Monami Ghosh: ‘বোলে চুড়িয়া বোলে কঙ্গনা’, স্লিভলেস ব্লাউজ দুধ সাদা শাড়িতে দুর্দান্ত নাচ মনামীর

ছিপছিপে চেহারায় ফর্সা গায়ের রঙ এই সকল এর বেশ মনের কাছাকাছি পৌঁছে গেছেন মনামী ঘোষ, বাংলা সিরিয়াল থেকে শুরু করে কয়েকটা সিনেমা এবং সর্বোপরি তার নাচের ভিডিও মানুষের মন একেবারে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

ছিপছিপে চেহারায় ফর্সা গায়ের রঙ এই সকল এর বেশ মনের কাছাকাছি পৌঁছে গেছেন মনামী ঘোষ, বাংলা সিরিয়াল থেকে শুরু করে কয়েকটা সিনেমা এবং সর্বোপরি তার নাচের ভিডিও মানুষের মন একেবারে জয় করে নিয়েছে। ‘আমার হাত বান্ধিবি পা বান্ধিবি’ থেকে শুরু করে নানান রকম বাংলা হিন্দি গানের সঙ্গে তার অসাধারণ নাচ, সাথে সাথে তার এক্সপ্রেশন মানুষকে অনেকটা ভালোবাসার জায়গায় নিয়ে যেতে পেরেছেন।

Advertisements

সম্প্রতি মনামী ঘোষ ইউটিউব চ্যানেল থেকে একটি ভিডিও ভাইরাল হয়েছে। এটি মাত্র ৫ দিন আগে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পর্দায় দেওয়া হয়েছে ভিডিওটিতে মনামী ঘোষ নেচেছেন। এই সাবস্ক্রাইবারের সংখ্যা ৪ লক্ষ। ইতিমধ্যেই ভিডিওটি দেখেছেন ৮৩ হাজার মানুষ। লাইক দিয়েছেন প্রায় ৬ হাজার মানুষ। অমিতাভ বচ্চন, কাজল, করিনা কাপুর, শাহরুখ অভিনীত অসাধারণ সিনেমা যাতে সকলের অভিনয়, গান নাচ মানুষের মন কেড়ে নিয়েছিল।

Advertisements

ঘন নীল রঙের স্লিভলেস ব্লাউজ এবং সাদা রঙের শিফন শাড়ি লাল লিপস্টিক, গোল গোল কানের দুল এবং হাতে নীল রঙের চুড়ি পড়ে অসাধারণ লাগছে মনামীকে। তার দারুন চেহারা সকলকে অবাক করেছে। খোলা ছাদে পিছনে পাহাড় অসাধারণ দৃশ্য, তার এই নাচকে আরো অনেকগুণ বেশি সুন্দর করে তুলেছে। তা ছাড়াও ছিপছিপে গড়নের তার এই নাচ সকলের মন জয় করে নিয়েছে এই ভাবেই তো সোশ্যাল মিডিয়ার মাধ্যমে শুধুমাত্র সেলিব্রিটি না সাধারণ মানুষ যখন ছাদে, বারান্দায় বিভিন্ন জায়গায় নিজের মনে নাচের গান গায়, আবৃত্তি করে কিংবা ছবি আঁকে সেই সমস্ত ভিডিও ভাইরাল হয়ে যায় নিমেষের মধ্যে।

Advertisements

দেখে নিন ভাইরাল ভিডিও –

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media