Hoop StoryHoop Viral

শখ করে কপালে বসিয়েছিলেন ১৭৫ কোটির হীরে, খুবলে নিয়ে চম্পট দিল ভক্তরা

রক্ষকই ভক্ষক হলো। কপাল থেকে হিরে চুরি করে নিয়ে পালালো ভক্তগন। আমেরিকার র‍্যাপার লিল উজি ভার্ট। সম্প্রতি একটি স্টেজ শো করতে গিয়েছিলেন আর সেখানেই তিনি নিজের প্রিয় কপালের হীরাটি খোয়ান। খুব ইচ্ছা ছিল হীরের কপাল হোক। তাইতো কপালের মাঝখানে অর্থাৎ আমাদের তৃতীয় নয়ন যেখানে থাকে, সেখানে বসিয়েছিলেন পৃথিবীর সবচেয়ে দামি হিরে গোলাপি হীরে। ভারতীয় মুদ্রায় যার দাম ১৭৫ কোটি টাকা।

সম্প্রতি মায়ামিতে অনুষ্ঠিত একটি লাইভ অনুষ্ঠানে অংশগ্রহণ করতে গিয়েই ঘটে গেল বিপত্তি। প্রোগ্রাম চলাকালীন গান গাইতে গাইতে তিনি নেমে আসেন দর্শকের মাঝে। দর্শকরাই তার কপাল থেকে চুরি করে নিলো পৃথিবীর অন্যতম মূল্যবান গোলাপি হীরে। সকলের মনোরঞ্জন করতে তিনি দর্শকের মাঝখানে নেমে যে এত বড় একটা বিপত্তি হবে, তিনি কিছুতেই ভাবতে পারেননি। কিছুদিন আগে কপালে এমন গোলাপি হিরে বসিয়ে তিনি লাইমলাইটে এসেছেন। তারপরে আবার কপাল থেকে রক্ত পরছে এমনটাও তিনি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার পরই রীতিমতো চাঞ্চল্যকর হয়ে ওঠে পুরো ঘটনাটি।

এই বছরের ফেব্রুয়ারি মাসে তিনি এই মহা মূল্যবান হীরাটি নিজের মাথায় বসান। চুরির ভয়ে থেকে রক্ষা পাওয়ার জন্য এমন অসাধারণ জায়গা বেছে নিয়েছিলেন এই র‍্যাপ গায়ক কিন্তু শেষরক্ষা আর তিনি করতে পারলেন না। অবশেষে এটি চুরি হয়ে গেল ২০১৭ সালে প্রথম দেখেছিলেন এই হীরাটি তখন থেকেই তিনি সিদ্ধান্ত নিয়ে নেয় এতে তিনি নিজের করে রাখবেন কিন্তু অবশেষে আর শেষ রক্ষা হলো না। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয় আমেরিকার এমন একটি ঘটনা যা সকলের চোখের সামনে চলে এসেছে নিমেষের মধ্যে। এই ঘটনাটিও নিমেষে ভাইরাল হয়েছে।

whatsapp logo