Hoop StoryHoop Viral

Viral: যুবকের সঙ্গে মহানন্দে খেলতে ব্যস্ত ছোট্ট হাতি, অসাধারণ কীর্তি ভাইরাল নেটদুনিয়ায়

বাড়িতে বসেই আপনি গোটা বিশ্ব ব্রহ্মান্ডকে একেবারে নিজের বেডরুমের মধ্যে আনতে পারবেন। তার একমাত্র উপায় হল আপনার হাতে থাকা ওই মোবাইল ফোন। মোবাইল কথাটির অর্থ হল ‘গতি’। তবে এই মোবাইল ফোনের অর্থ যতই গতি হোক না কেন, মোবাইল ফোন আমাদের গতিকে একেবারে কমিয়ে দিয়েছে, একথা স্বীকার করতেই হয়। বিশ্বব্রহ্মাণ্ডকে দেখতে হলে আপনাকে পায়ে হেঁটে কোথাও যেতে হবে না।

মোবাইলে সোশ্যাল মিডিয়ার নানা প্লাটফর্ম রয়েছে আপনার জন্য, নানান রকম দেশ-বিদেশের জায়গা ঘুরে দেখানো, নানান প্রতিভা প্রকাশ করার জায়গা। শুধু তাই নয় কোথায় কি হচ্ছে কেন হচ্ছে সব খবর আপনি পেয়ে যাবেন সহজেই। নিমেষের মধ্যে সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে। বাড়িতে বসে মন খারাপ করার আর কোনো জায়গা নেই। মন খারাপ হলেই আপনি এই ধরনের মজার ভিডিও দেখে ফেলতে পারেন, কিংবা যদি কিছু জানার দরকার হয়, সেই ধরনের শিক্ষামূলক ভিডিও নিয়েই সোশ্যাল মিডিয়া আপনার সামনে হাজির হবে।

যেখানে দেখা যাচ্ছে, একটি ছোট হাতি তার মায়ের সঙ্গে দিব্যি খেলায় মত্ত হয়ে রয়েছে। কিন্তু সেই ছোট্ট হাতিটিকে দেখতে একজন আর একজন মানুষ এসেছে। আর সেই মানুষকে দেখে হাতির ছানার বেশ আনন্দ হয়েছে। সে লোকটিকে দেখে একেবারে পাগলের মতন পাগলামো করছে। তবে এমন পাগলামো কিন্তু কখনোই রেগে গিয়ে নয়, দেখে বোঝাই যাচ্ছে, মানুষটি হাতিটিকে খুব ভালবাসে এবং হাতিটিও তার পূর্ব পরিচিত। তাই একেবারে খেলার ছলে লোকটির কোলের উপরে উঠে পড়ছে সে। ভিডিওটি এখনো পর্যন্ত হাজার হাজার মানুষ পছন্দ করেছেন, আর পৌঁছে গেছে লক্ষ লক্ষ মানুষের কাছে। হাতির এমন আদুরে ভিডিও এর আগেও মানুষের কাছে পৌঁছে গেছে। এটিও তার মধ্যে একটি অন্যতম ভিডিও। তাই আর দেরি না করে চটজলদি দেখে ফেলুন এই অসাধারন মজার ভিডিওটি।

দেখে নিন ভাইরাল ভিডিও –

whatsapp logo