Hoop VideoHoop Viral

হাঁটুর বয়সী নার্সের সঙ্গে কুকর্ম একাকী বৃদ্ধর, ভুলেও এই সিরিজ কারো সঙ্গে দেখবেন না

নিষিদ্ধতাতেই মানুষের আগ্রহ বেশি। নিষিদ্ধ স্থানে গোপনে ভিড় জমান সবরকম বয়সের মানুষ। পুরুষ হোক বা মহিলা, নিষিদ্ধতা নিয়ে আগ্রহ কমবেশি সকলেরই। আর মানুষের এই ধর্মকেই কাজে লাগিয়ে জনপ্রিয়তা লাভ করেছে বেশ কিছু ওটিটি প্ল্যাটফর্ম। ‘হট’ এবং ‘বোল্ড’ দৃশ্য দিয়ে সাজানো আজকালকার প্রায় সব ওয়েবসিরিজ। তবে সম্প্রতি গোপনে জনপ্রিয়তা লাভ করছে বেশিরভাগ ‘ইরোটিক’ ওয়েবসিরিজ। এগুলি এমন গল্প ও দৃশ্যপট দিয়ে সাজানো হয়, যা মানুষের একান্ত সময়ের সঙ্গী হতে পারে। এই প্রতিবেদনে এমনই এক ওয়েবসিরিজের কথা হবে, যা দেখতে গেলে আপনাকে বাড়ির মধ্যেই ‘প্রাইভেসি’ খুঁজতে হবে।

সম্প্রতি এরকম আবেদনশীল ওয়েবসিরিজ নিয়ে মানুষের মধ্যে আগ্রহ বৃদ্ধি পাচ্ছে। দর্শকদের মধ্যে এমন সব গল্প নিয়ে উন্মাদনা বৃদ্ধি পাচ্ছে উত্তরোত্তর। এরকম ওয়েবসিরিজ বানিয়ে ইতিমধ্যে জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে ‘উল্লু’, ‘এমএক্স অনলাইন’, ‘অলট বালাজি’ প্রভৃতি ওটিটি প্ল্যাটফর্মের। এইসব প্ল্যাটফর্ম গোপনে জনপ্রিয় হয়ে উঠেছে ক্রমশ। আর এবার এমনই এক ওয়েবসিরিজ রিলিজ হতেই সাড়া পড়ল সামাজিক মাধ্যমে। আর ‘প্রাইম প্লে’ প্ল্যাটফর্মের এই সিরিজ এখন বিখ্যাত হয়েছে গোপনেই।

‘পেহরাদার’ নামের এই সিরিজটি মূলত ‘ইরোটিক’ ঘরানার। অর্থাৎ এই সিরিজে সাহসী ও ঘনিষ্ঠ দৃশ্যের সম্ভার রয়েছে। সঙ্গে অবশ্য এই সিরিজের গল্পও বেশ নজরকাড়া। সিরিজের গল্প শুরু হয় এক একাকী প্রৌঢ়কে দিয়ে। সে নিজের সেবাযত্নের জন্য একটি মেয়েকে বাড়িতে সেবিকা হিসেবে নিযুক্ত করে। কিন্তু সেই মেয়েটির চাবুক ফিগার দেখেই তার মনে জন্ম নেয় কামনার। একদিন রীতিমতো জোর করেই তার সঙ্গে কুকর্ম করে ওই প্রৌঢ়। তবে তারপর ওই মহিলা বুঝতে পারে তার জীবনের মূলমন্ত্র। এবার ওই মহিলার প্রতি কতটা যত্নশীল হতে পারবেন ওই ব্যক্তি, তা সিরিজের অন্দরে দেখানো হয়েছে। এটি জানতে হলে সিরিজটি দেখতেই হবে আপনাকে।

এই সিরিজটি বর্তমানে ‘প্রাইমপ্লে’ এপ্লিকেশন থেকে দেখতে পারবেন। ইতিমধ্যে সিরিজটি ৬.৪ রেটিং পেয়েছে ‘আইএমডিবি’ থেকে। এই ওয়েবসিরিজে অভিনয় করেছেন জয়শ্রী গাইকোয়াড, সায়না ক্ষত্রির মতো সুন্দরী অভিনেত্রীরা। ইতিমধ্যে বেশ জনপ্রিয়তা লাভ করেছে এই সিরিজ। এই এপ্লিকেশনের সাবস্ক্রিপশন নিয়ে তবেই দেখুন এই ওয়েবসিরিজ।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা