whatsapp channel

VIRAL: বন্ধ ঘরে অক্ষরাকে পেয়ে নিয়ন্ত্রণ হারালেন নিরাহুয়া, জুটির কেমিস্ট্রি দেখে ঘুম উড়বে

বাংলা, হিন্দি ও দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির পাশাপাশি এখন গোটা দেশের নজর কাড়ছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। ছবিতে অভিনয়, থেকে গানের সাহসী দৃশ্য, সবকিছুতেই বেশ উন্নতি করেছে ভোজপুরী বিনোদন নির্মাতারা। প্রায়ই নানা…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

বাংলা, হিন্দি ও দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির পাশাপাশি এখন গোটা দেশের নজর কাড়ছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। ছবিতে অভিনয়, থেকে গানের সাহসী দৃশ্য, সবকিছুতেই বেশ উন্নতি করেছে ভোজপুরী বিনোদন নির্মাতারা। প্রায়ই নানা ভোজপুরী গান, নাচ ও ছবি ভাইরাল হয় সামাজিক মাধ্যমে। বলা বাহুল্য, প্রতিদিন অন্তত একটি করে ভোজপুরি গান ইউটিউবে আপলোড করা হয়। এর মধ্যে কিছু গান শুরু থেকেই জনপ্রিয় হয়ে ওঠে। পবন সিং, নিরাহুয়া, খেসারি লাল যাদব, রিতেশ পান্ডে, শিল্পী রাজ এবং রাকেশ মিশ্রের মতো কণ্ঠশিল্পীদের ফ্যান ফলোয়িং প্রচুর। ফলে তাঁদের গানগুলোও বেশ জনপ্রিয়।

শুধুমাত্র স্থানীয় দর্শক নয়, গোটা দেশব্যাপী দর্শক রয়েছে এই ভোজপুরী গান ও নাচের। এর কারণ অনেকগুলিই রয়েছে। প্রথমত, ভোজপুরী গানের মধ্যে দুঃখ থাকলেও সেই দুঃখ থেকে বেরিয়ে এসে জীবনকে উপভোগ করার মতো বিষয়বস্তু থাকে। এসবের পাশাপাশি ভোজপুরী গানের লিরিক্স হয় খুবই জীবন্ত এবং চটুল। শারীরিক আবেদন ও উন্মুক্ত যৌনতার বিশদ বর্ণনা থাকে এইসব গানে। এর উপর বাড়তি পাওনা হিসেবে দর্শকদের কাছে এই গানে রয়েছে খোলামেলা দৃশ্যের মিউজিক ভিডিও। যত বেশি শারীরিক আবেদন, তত বেশি সেই ভিডিও ভাইরাল হয় সামাজিক মাধ্যমে।

আর এবার এমনই একটি ভোজপুরী গানের ভিডিওর ভিউ ছাড়িয়ে গেল লক্ষের গন্ডি। ভাইরাল হওয়া এই গানে অক্ষরা সিং (Akshara Singh) ও দীনেশ লাল যাদবকে (Dinesh Lal Yadav) দেখা গিয়েছে। ভিডিওর পরতে পরতে রয়েছে যৌনতা ভরা দৃশ্য। শুরুতেই দেখা যাচ্ছে গোলাপি নাইটি পরে ঘরে রয়েছেন নায়িকা, অন্যদিকে জামা ও জিন্স পরে রয়েছেন নায়ক। শুরু থেকেই নায়ককে নানাভাবে উত্তেজিত করতে চাইছেন নায়িকা। এর জন্য তিনি যেমন উত্তেজক পোশাক পরেছেন, তেমনই নজরকাড়া তার অভিব্যক্তি। কখনো নায়কের উপর শুয়ে, আবার কখনো তার শরীরে নানাভাবে স্পর্শ করে তাকে উত্তেজিত কেটে চাইছেন। তাই শুরু থেকে শেষ অব্দি ভিডিওটি দেখে আপনার শরীর গরম হতে বাধ্য।

ভিডিওটি ইউটিউবে ‘রাতি কে দেড় বাজে’ নামে ভাইরাল হয়েছে। এটি ‘জান লেবু কা’ ছবির গান। গানটি গেয়েছেন দীনেশ লাল যাদব ও প্রিয়াঙ্কা সিং। এসআরকে মিউজিক নামের একটি চ্যানেল থেকে ভিডিওটি পোস্ট করা হয়েছে। ভিডিওটি ইতিমধ্যে লক্ষাধিক মানুষ দেখে ফেলেছেন। হাজার হাজার লাইক ও কমেন্টের বন্যা বয়ে গেছে ভিডিওটি থেকে।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা