whatsapp channel

বৃষ্টিতে রোমান্টিক হয়ে উঠলেন পবন-সৃষ্টি, ভেজা শরীরে ছড়িয়ে পড়ল প্রেমের উষ্ণতা

ভোজপুরি ইন্ডাস্ট্রিতে পবন সিং হলেন সেই উজ্জ্বল নক্ষত্র যার একদিকে অভিনয় অন্যদিকে গান দুইই আকর্ষণীয়। দর্শকরা স্ক্রিনে পবন সিংয়ের পারফরম্যান্স যেমন পছন্দ করে, তেমনই তার গানও পছন্দ করে। আজকের প্রতিবেদনে…

Avatar

Susmita Kundu

ভোজপুরি ইন্ডাস্ট্রিতে পবন সিং হলেন সেই উজ্জ্বল নক্ষত্র যার একদিকে অভিনয় অন্যদিকে গান দুইই আকর্ষণীয়। দর্শকরা স্ক্রিনে পবন সিংয়ের পারফরম্যান্স যেমন পছন্দ করে, তেমনই তার গানও পছন্দ করে। আজকের প্রতিবেদনে পবন সিংয়ের একটি পুরনো গান নিয়ে আলোচনা করবো যেটা এখন রীতিমত ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। এখনও বেশ কিছু মানুষ তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করে চলেছে পবন সিংয়ের গান ও তার নাচের দমদার পারফরম্যান্স।

পবন সিংয়ের ভাইরাল হওয়া গানটির নাম ‘কামার লাচালচ করতা’ (Kamar Lachalach Karata)। এই গানে অভিনেত্রী সৃষ্টি পাঠকের সঙ্গে রোমান্স করতে দেখা যায় অভিনেতা তথা গায়ক পবন সিংকে। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায় যে পাওয়ারস্টার পবন সিং, ভোজপুরি অভিনেত্রী সৃষ্টি পাঠকের সৌন্দর্য এবং শৈলীতে মুগ্ধ এবং তাকে দেখে তিনি খুব রোমান্টিক হয়ে যায়। এমন পরিস্থিতিতে, অভিনেত্রীও তার সাথে রোম্যান্স করতে চান, কিন্তু অভিনেত্রী তাকে তার পিছনে ঘুরিয়ে দেন আর গানের বোল বলেন, ‘কামার লাচালচ করতা’।

এই গানের ভিডিওতে একাধিক রগরগে ঘনিষ্ট দৃশ্য রয়েছে। বিশেষ করে বৃষ্টির সময় পবন ও সৃষ্টি যেই রোম্যান্টিক সিচুয়েশন তৈরি করবেন তাতেই ফিদা অর্ধেক দর্শক। আপনি চাইলে এখুনি গানটির মজা নিতে পারেন। এই মিউজিক ভিডিওতে নাচের মুভ থেকে শুরু করে অভিনেত্রীর এক্সপ্রেশন সবকিছুই ছিল অসাধারণ। সেই কারণেই ফের ভাইরাল হয়েছে Kamar Lachalach Karata।

উল্লেখ্য, উক্ত গানটি গেয়েছেন পবন সিং ও পুনিতা প্রিয়া (Punita Priya)। গানটি Dharma ছবির, যা মুক্তি পায় ২০২২ এ। এই ছবিতে পবন, সৃষ্টি ও কাজল ছাড়াও ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন সয়াজি শিন্ডে, পঙ্কজ মিশ্র, সিদ্ধার্থ শঙ্কর শ্রীবাস্তব, অলোক সিং, সঞ্জয় ভার্মা, চাঁদনি সিং, কাজল পাঠক, আশিস যাদব। এই ছবির পরিচালক অরবিন্দ চৌবে এবং লেখক সিদ্ধার্থ শঙ্কর শ্রীবাস্তব। সহকারী পরিচালক আরিয়ান শুক্লা। সঙ্গীত পরিচালকরা হলেন ছোট বাবা, মধুকর আনন্দ, ছোটু রাওয়াত। কোরিওগ্রাফার হলেন রিকি গুপ্তা এবং সঞ্জীব শর্মা।

whatsapp logo