whatsapp channel

VIDEO: রবীন্দ্রসঙ্গীতের সঙ্গে অপূর্ব ভঙ্গিতে নাচ সুন্দরী যুবতীর, ভিডিও না দেখলে পস্তাবেন

বিনোদনের সবথেকে গুরুত্বপূর্ণ অঙ্গ হিসেবে নাচের চল রয়েছে বহু যুগ ধরেই। নৃত্যকলা প্রাচীন শিল্পগুলির মধ্যে অন্যতম। দেশ বিদেশে নাচের কতই না ধরণ। বছরের পর বছর ধরে মানুষের অন্যতম প্রিয় বিষয়…

Nirajana Nag

Nirajana Nag

বিনোদনের সবথেকে গুরুত্বপূর্ণ অঙ্গ হিসেবে নাচের চল রয়েছে বহু যুগ ধরেই। নৃত্যকলা প্রাচীন শিল্পগুলির মধ্যে অন্যতম। দেশ বিদেশে নাচের কতই না ধরণ। বছরের পর বছর ধরে মানুষের অন্যতম প্রিয় বিষয় হল অবসর সময়ে বিনোদন। সময় বয়ে যায় জলের মতো কিন্তু নাচ দিন দিন হয়ে ওঠে আরো জনপ্রিয়। আর বর্তমানে ডিজিটাল মিডিয়ার (Social Media) জগতে বিশেষ ভাবে চর্চায় উঠে আসে নাচের নানান ভিডিও (Dance Video)।

নেট দুনিয়ায় জনপ্রিয়তা পেয়ে রাতারাতি খ্যাতির চূড়ায় উঠেছেন বা মোটা অঙ্কের টাকা উপার্জন করে সংবাদ শিরোনামে উঠে এসেছেন এমন অসংখ্য উদাহরণ রয়েছে নেট দুনিয়ার অলিতে গলিতে। সোশ্যাল মিডিয়ায় অনেকেই নিজের প্রতিভা তুলে ধরেন। কিছু কিছু ভিডিও মানুষকে অবাক করে দেয়। এই ভিডিও গুলিতেই বিভিন্ন সংষ্কৃতির ছোঁয়াও পাওয়া যায়। বিভিন্ন বয়সের ছেলে মেয়ে নির্বিশেষে ভিডিও বানিয়ে একটা ভালো অঙ্কের টাকা রোজগার করেন।

VIDEO: রবীন্দ্রসঙ্গীতের সঙ্গে অপূর্ব ভঙ্গিতে নাচ সুন্দরী যুবতীর, ভিডিও না দেখলে পস্তাবেন

এই সমস্ত ভিডিও যারা তৈরি করেন তাদের বলা হয় কনটেন্ট ক্রিয়েটর বা সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার। সোশ্যাল মিডিয়ায় রীতিমতো জনপ্রিয় এখন তারা। তারা কেউ কমেডি ভিডিও বানান, কেউ সঙ্গীত চর্চায় রয়েছেন, আবার কেউ নাচের মাধ্যমে তাক লাগিয়ে দেন নেট নাগরিকদের। ফেসবুক, ইনস্টাগ্রাম থেকে ইউটিউব সমস্ত প্ল্যাটফর্মেই প্রতিনিয়ত ভিডিও ভাইরাল হচ্ছে এইসব ক্রিয়েটরদের। এমনি একজন জনপ্রিয় মুখ হলেন বিদীপ্তা শর্মা। ইউটিউবে তাঁর নাচের ভিডিও গুলিতে লক্ষ লক্ষ ভিউ হয়। সোশ্যাল মিডিয়ায় খুবই পরিচিত একজন কনটেন্ট ক্রিয়েটর তিনি।

সম্প্রতি সুন্দরী বিদীপ্তার আরো একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। রবীন্দ্রসঙ্গীত ‘চঞ্চল মন’ এর সঙ্গে অদ্ভূত সুন্দর ভঙ্গিতে নেচে তাক লাগিয়ে দিয়েছেন তিনি। বিদীপ্তার ইউটিউব চ্যানেলে দু বছর আগে শেয়ার করা এই ভিডিওটিতে বর্তমানে ১৯ লক্ষ ভিউ হয়ে গিয়েছে। দিন দিন আরো বেশি সংখ্যক মানুষ ভিডিওটি দেখছেন এবং প্রশংসা করছেন বিদীপ্তার।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই