whatsapp channel

সালোয়ার কামিজেই অপ্রতিরোধ্য আবেদন, পুরুষ হৃদয়ে ঝড় তুলবে ছাম্মা তিওয়ারির উদ্দাম নাচ

বিনোদন ইন্ডাস্ট্রি দিন দিন উন্নত হচ্ছে। মানুষের জীবন ডিজিটাল দুনিয়া নির্ভর হওয়ার সঙ্গে সঙ্গে বিনোদনের মানও ক্রমে বাড়ছে। ডিজিটাল মিডিয়া নির্ভর হয়ে উঠছে বিনোদন। যাত্রা, থিয়েটার, সিনেমা, সিরিয়ালের পর এখন…

Nirajana Nag

Nirajana Nag

বিনোদন ইন্ডাস্ট্রি দিন দিন উন্নত হচ্ছে। মানুষের জীবন ডিজিটাল দুনিয়া নির্ভর হওয়ার সঙ্গে সঙ্গে বিনোদনের মানও ক্রমে বাড়ছে। ডিজিটাল মিডিয়া নির্ভর হয়ে উঠছে বিনোদন। যাত্রা, থিয়েটার, সিনেমা, সিরিয়ালের পর এখন জনপ্রিয়তার চূড়ায় রয়েছে ওয়েব সিরিজ। দিনে দিনে দর্শক বাড়ছে ওয়েব সিরিজের দর্শক। কিন্তু এখনো এমন অনেক জায়গা রয়েছে যেখানকার মানুষের কাছে বিনোদন বলতে এখনো মঞ্চের উপর উদ্দাম নাচাগানা। মূলত হরিয়ানা, পঞ্জাবের মতো রাজ্যের বেশ কিছু জায়গায় এখনো মূল বিনোদন বলতে স্টেজ শোকেই (Stage Show) মানা হয়। আর এই স্টেজ শোয়ের দৌলতে জনপ্রিয় হওয়া কয়েকজন নৃত্যশিল্পীও চর্চায় থাকেন সবসময়।

এমনি একজন জনপ্রিয় নৃত্যশিল্পী হলেন ছাম্মা তিওয়ারি। হরিয়ানার মেয়ে ছাম্মা সেখানকার স্টেজ শো সংষ্কৃতির একজন উজ্জ্বল নক্ষত্র। কোনো রকম উত্তেজক পোশাক নয়, বরং একেবারে ছিমছাম সাজেই মঞ্চ মাতাতে দেখা যায় তাঁকে। মূল আকর্ষণ থাকে তাঁর নাচ এবং গানের তালে তালে দেহের অঙ্গভঙ্গিমার দিকে। ছাম্মা তিওয়ারির নাচ দেখার জন্য দূর দূর থেকে এসে ভিড় জমায় দর্শকরা। মঞ্চের চারপাশে গোল হয়ে বসে হই হট্টগোলে ভরিয়ে তোলে পরিবেশ। সকলের মাঝেই নিজের নাচের মাধ্যমে ঝড় তোলেন ছাম্মা তিওয়ারি।

সালোয়ার কামিজেই অপ্রতিরোধ্য আবেদন, পুরুষ হৃদয়ে ঝড় তুলবে ছাম্মা তিওয়ারির উদ্দাম নাচ

সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই তাঁর একাধিক নাচের ভিডিও চোখে পড়বে। ছাম্মা তিওয়ারির ছয় বছর আগের একটি নাচের ভিডিও এই মুহূর্তে ইউটিউব কাঁপাচ্ছে। ‘সোনটেক পঞ্জাবি’ নামে ইউটিউব চ্যানেলে শেয়ার করা হয়েছে ভিডিওটি। এই ভিডিওটির ভিউ এই মুহূর্তে লাখে কথা বলছে। এখনও পর্যন্ত ৩৬ লক্ষ ভিউ হয়ে গিয়েছে নাচের ভিডিওটিতে।

সাদা সালোয়ার কামিজ পরে ‘তু দিল্লি কি হেমা মালিনী ম্যায় ধর্মেন্দ্র হরিয়ানে কা’ গানে চুটিয়ে নাচতে দেখা গিয়েছে তাঁকে। নাচে তাঁকে সঙ্গ দিয়েছেন হরি মির্চি। দুজনের যুগলবন্দি দর্শকদের যে খুবই পছন্দ হয়েছে তা তাদের অভিব্যক্তি থেকেই স্পষ্ট। ১৩ হাজার মানুষ পছন্দ করেছেন ছাম্মা তিওয়ারির নাচের ভিডিওটি।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই