বৃষ্টির রাতে কাজলকে কাছে টেনে নিল যশ, দরজা বন্ধ করে এই ভিডিও একা দেখুন

Avatar

Susmita Kundu

আজকাল ভোজপুরি ইন্ডাস্ট্রির প্লট ব্যাপক ভাইরাল হচ্ছে। বিশেষত যেই সব দৃশ্যে রয়েছে মশলাদার রোম্যান্স, সেই ভিডিওর চাহিদা মানুষের মধ্যে দেখা যাচ্ছে বিশেষ ভাবে। সোশ্যাল মিডিয়াতেও মানুষ ওইসব গরম দৃশ্য দেখতে বেশি পছন্দ করছে, এতে করে ভিডিও ভাইরাল হতে সময় লাগছে মাত্র কিছু মিনিট। বর্তমানে ভোজপুরি ইন্ডাস্ট্রির বেশ কিছু গান সোশ্যাল মিডিয়ায় কিলবিল করছে, এবং মানুষ তাড়িয়ে তাড়িয়ে সেইসব ভিডিও উপভোগ করছে। আজকে যেই মিউজিক ভিডিও নিয়ে কথা বলবো তার দৃশ্য দেখলে আপনার মনে ঝড় উঠবে।

এখনও পর্যন্ত বৃষ্টিকে কেন্দ্র করে যেই কটি ভিডিও তৈরি করা হয়েছে তার সব কটি হিট। বৃষ্টিতে ভিজে রোম্যান্স হোক বা বৃষ্টির মধ্যে অ্যাকশন, সবকিছুর চাহিদা প্রবল। সেরকমই, সম্প্রতি একটি মিউজিক ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে, যার নাম Dehiya Ke Garami De। গানের নাম শুনেই বুঝতে পারছেন ভিডিওতে কোন কোন দৃশ্য দেখানো হতে পারে।

Dehiya Ke Garami De গানটি গেয়েছেন শিল্পী Pamela Jain। মুখ্য ভূমিকায় আছেন কাজল রাঘওয়ানি ও যশ কুমার ( Kajal Raghwani and Yash Kumar)। এবং, গানটি নেওয়া হয়েছে Laagi Tohse Lagan সিনেমা থেকে। এখনও পর্যন্ত, ১৪ হাজারের উপরে মানুষ দেখেছে।

ভোজপুরি ইন্ডাস্ট্রিতে নিরাহুয়া ও আম্রপালির জুটি যেমন হিট, তেমনই আরো অনেক জুটি আছেন যারা একাধিক হিট সিনেমা দিয়েছেন। তাদের মধ্যে একটি জুটি হলেন যশ কুমার ও কাজল রাঘওয়ানি। দেহিয়া কে গর্মি গানের তালে এই জুটি এতটাই মত্ত হয়ে উঠেছেন যে দর্শকদের রাতের ঘুমের বারোটা বেজে গিয়েছে। কাজলের শরীরী ভঙ্গিমা থেকে শুরু করে দুজনের রসায়ন দর্শকদের রক্ত গরম করে দিয়েছে। বিশেষত, কাজল এমনিতেই একজন লাস্যময়ী অভিনেত্রী, উপরন্তু বৃষ্টিতে ভিজে তিনি যেই ঝড় তুলেছেন তাতে করে অভিনেতা যশ কুমার পর্যন্ত পিছলে গিয়েছেন। তাহলে দেরি না করে দেখে নিন Dehiya Ke Garami De গানটি।