Hoop VideoHoop Viral

Viral: ‘চাকা চাক’ গানে সবুজ প্রকৃতির মাঝে দুর্দান্ত নাচ সুন্দরী যুবতীর, নেটদুনিয়ায় প্রশংসার ঝড়

বেশ কয়েকদিন আগে শ্রেয়া ঘোষালের একটি গান ‘হায় চকাচক’ গানটি বেশ জনপ্রিয়তা অর্জন করেছিল। শুধু গানই নয় সেই গানটির সঙ্গে অনেকেই নাচ পরিবেশন করেছিলেন অনেকে। একেবারে নিজের মতো করে বাড়ির ছাদে, বারান্দায় যেখানে পেরেছেন, যেখানে মনে হয়েছে যে নাচা যায় সেখানেই এই নাচের সঙ্গে নাচ পরিবেশন করেছেন। সিনেমায় নেচেছিলেন সারা আলি খান।

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওটি প্রায় বেশ কিছুদিন আগে শেয়ার করা হয়েছিল। ইতিমধ্যেই এই ভিডিওটি দেখে ফেলেছে ১৬ লাখ মানুষ। হলুদ, সবুজের শাড়িতে দেখা গিয়েছে জয়ন্তী নামে এক যুবতী। তিনি নিজের এই চ্যানেলে ৫২ টি ভিডিও দেখা যায়। তার অসাধারণ সাজগোজ এবং কেশসজ্জা মানুষের কাছে আরো বেশি আকৃষ্ট করে তুলেছে। দেখতে সুন্দর হলে ভিডিওটি বোধ হয় একটু বেশি মানুষ দেখে।

ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সোশ্যাল মিডিয়ার ইউটিউব, ফেসবুক, ইনস্টাগ্রাম এর মাধ্যমেই সময় প্রতিভা চারিদিকে ছড়িয়ে পড়তে পারে সাধারণ মানুষের কাছে। এরাই আদর্শ হতে পারে সকলের। করোনা ভাইরাস সংক্রমণের সময় লকডাউনে মানুষ বাড়িতে এই রকম প্রতিভা প্রকাশ করতে পারে। তখন থেকেই মানুষ এইভাবে অভ্যস্ত হয়ে গেছে। এই বাড়িতে থেকে এই ভাবেই সকলে মানুষ প্রতিভা করেছে। দেরি না করে চটপট Hoohaap এর পাতায় দেখে নিন অসাধারণ ভিডিও –

Related Articles