whatsapp channel

Viral Nandini: মিমি নাকি নুসরত, ‘স্মার্ট দিদি’ নন্দিনীর বায়োপিকে অভিনয় করবেন কে!

2023 সালের শুরুতে প্রায় হঠাৎই চোখে পড়ল নন্দিনী গাঙ্গুলী (Nandini Ganguly)-র ভিডিও। ‘নন্দিনী’ ক্রেজ থেকে বাদ গেল না ‘হুপহাপ’ (HOOPHAAP)। একটি মেয়ের লাগাতার দুই বছর ধরে লড়াই করে উঠে আসার…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

2023 সালের শুরুতে প্রায় হঠাৎই চোখে পড়ল নন্দিনী গাঙ্গুলী (Nandini Ganguly)-র ভিডিও। ‘নন্দিনী’ ক্রেজ থেকে বাদ গেল না ‘হুপহাপ’ (HOOPHAAP)। একটি মেয়ের লাগাতার দুই বছর ধরে লড়াই করে উঠে আসার কাহিনী সম্পন্ন ভিডিওর নিচে চোখে পড়ল একটি অদ্ভুত কমেন্ট। এক জনৈক নেটিজেন লিখেছেন, এবার বায়োপিক আসবে। কথাটি বিদ্রুপ করে বলা, তা বুঝতে বাকি রইল না কারও। তবে এই ধারণা কতদূর ফলপ্রসূ বা নন্দিনীর বায়োপিক আদৌ বানানো যায় কিনা, তা নিয়ে ভাবনা-চিন্তার মাঝেই একবার নন্দিনীকে জিজ্ঞাসা করা হল, তাঁর বায়োপিক হলে কাকে তাঁর চরিত্রে দেখতে চান!

Advertisements

‘বায়োপিক’ শুনে অবশ্যই একটু চমকে গিয়েছিলেন টমবয় টাইপ নন্দিনী। প্রথমে তো হেসেই ফেললেন তিনি। কারণ নন্দিনী নিজেও বুঝতে পারছেন না, মেয়ে হিসাবে মা-বাবার পাশে দাঁড়িয়ে একটি ব্যবসাকে নিয়ে যাওয়ার মধ্যে বায়োপিক বানানোর মতো কোনো ঘটনা আদৌ ঘটেছে কিনা! কালো ট্রাউজার ও কালো ফুলস্লিভ টি-শার্ট পরে নিজের পাইস হোটেলের পাশেই অন্য একটি দোকানে কিছু ক্ষণের জন্য জিরিয়ে নিতে গিয়ে বায়োপিকের কথা শুনে অবাক হয়েছিলেন ‘হোটেল দিদি’। কিন্তু যখন তাঁকে জিজ্ঞাসা করা হল, বায়োপিক হলে নন্দিনী গাঙ্গুলীর চরিত্রে কাকে দেখতে চাইবেন তিনি, মিমি(Mimi Chakraborty) না নুসরত (Nusrat Jahan Ruhi), সকলকে এবার তিনিই চমকে দিলেন। নন্দিনী জিজ্ঞাসা করলেন, মিমি কে! উপস্থিত অনেকেই মনে করানোর চেষ্টা করলেন মিমি অভিনীত ফিল্মের কথা। কিন্তু নন্দিনীর মনে পড়ল না কিছুই। তবে বিতর্ককে ভয় পান তিনি। তাই নন্দিনীর অনুরোধ “কন্টেন্ট বানাস না ভাই”।

Advertisements

Advertisements

নুসরতকে চিনতে পেরেছেন নন্দিনী। কিন্তু তিনি বললেন, তাঁর স্থানীয় হোয়্যাটসঅ্যাপ গ্রুপে তিনিই ‘লোকাল কৃতী শ‍্যানন’ (Kriti Sanon)। ফলে নন্দিনী চান, কৃতীই তাঁর ভূমিকায় অভিনয় করুন। নন্দিনী অবশ্য নিজে কয়েকটি ব্র্যান্ড এনডোর্সমেন্ট করছেন। রয়েছে নিজের ইউটিউব চ্যানেল। তবে অভিনয় করতে চান না তিনি। নন্দিনী জানালেন, ‘দিদি নং ওয়ান’-এ গিয়ে তিনি বুঝেছেন ক্যামেরার সামনের ঝক্কি। অতএব তিনি হোটেল, ইউটিউব নিয়েই বেশ আছেন।

Advertisements

বিখ্যাত হয়েছেন নন্দিনী। কিন্তু এখনও তিনি সকলকে বলেন, এটি তাঁর বাবার হোটেল। তিনি শুধুমাত্র কর্মচারী। নন্দিনী বিখ্যাত হওয়ার পর বেড়েছে অনেকগুলি মাছের আইটেম, বিক্রিও বাড়ছে সমান তালে। বায়োপিক হবে কিনা তা জানা নেই, তবে ঘরে-বাইরে নন্দিনীরা বারবার প্রমাণ করছেন, তাঁরা দশভুজা।

 

View this post on Instagram

 

A post shared by Mayukh Seal (@mayukh_seal)

whatsapp logo
Advertisements