whatsapp channel

গরিব বোনকে কথা দিলেন সোনু সুদ, গৃহহীন মহিলাকে ফিরিয়ে দেবেন ছাদ

কেন্দ্রীয় সরকারের হাওয়া হঠাৎ করে লকডাউন ঘোষণার ফলে পরিযায়ী শ্রমিকরা তাদের বাড়ি ফিরতে পারেনি। সেই সময় সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন বলিউড অভিনেতা সোনু সুদ। ট্রেন এবং বাস ভাড়া করে সঙ্গে…

Avatar

HoopHaap Digital Media

কেন্দ্রীয় সরকারের হাওয়া হঠাৎ করে লকডাউন ঘোষণার ফলে পরিযায়ী শ্রমিকরা তাদের বাড়ি ফিরতে পারেনি। সেই সময় সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন বলিউড অভিনেতা সোনু সুদ। ট্রেন এবং বাস ভাড়া করে সঙ্গে জল এবং খাবারের ব্যবস্থা করে দিয়েছিলেন তার নিজের খরচায়। এই লোকজনের মধ্যে যারা দিন আনে দিন খায় এমন কিছু মানুষদের পাশে দাঁড়িয়েছেন তিনি। এছাড়া কিছুদিন আগেই হায়দ্রাবাদের ২৬ বছরের বয়সের এক তথ্যকর্মী এই পরিস্থিতির মধ্যে চাকরি হারানোর জন্য সবজি বিক্রি করছিল। সেই দেখে তাকে একটি চাকরির প্রস্তাব দেন তিনি।

সম্প্রতি রাখি পূর্ণিমার দিন জলপাইগুড়ির এক গৃহহীন মহিলাকে বাড়ি করে দেওয়ার প্রতিশ্রুতি দেন। এই ভিডিওটি একজন মহিলা টুইটারে ভিডিও প্রকাশ করে বলেন, জলপাইগুড়িতে এক নিবাসী খুবই খারাপ অবস্থায় আছে। তার ঘরবাড়ি ঝড়-বৃষ্টিতে তছনছ হয়ে গেছে এবং স্বামীহীনা মহিলাটি বিধ্বস্ত ভাবে দিন কাটাছে। তার সন্তান প্রায় না খেয়ে দিন কাটাচ্ছে। এই ভিডিও তিনি সোনুকে ট্যাগ করেন পোস্ট করেন।

সোনু এই ভিডিও দেখেন দ্রুত রিপ্লাই দেন। তিনি বলেন, তিনি ওই ছাদ ফিরিয়ে দেবেন। সেই মহিলাকে তিনি বোন বলে সম্বোধন করে বলেন, রাখির দিন কথা দিলো তার এই বোনকে ছাদ ফিরিয়ে দেবে। তারেই পদক্ষেপের জন্য বহু মানুষ কুর্নিশ জানায় তাকে। এছাড়া কিছুদিন আগের তেলেঙ্গানার তিনটি অনাথ শিশুকে দত্তক নেবেন বলে মন্তব্য করেন সোশ্যাল মিডিয়ায়। তারই সাহায্যের জন্য অনেক মানুষ তাকে ধন্যবাদ জানিয়েছেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media