whatsapp channel

Pallavi Sharma: পোশাকের ফাঁকে চকচকে ফর্সা উরু দেখিয়েই ভাইরাল ‘নিম ফুলের মধু’র পর্ণা

বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় নায়িকা হলেন পল্লবী শর্মা (Pallavi Sharma)। ‘কে আপন কে পর’ ধারাবাহিকের জবা হিসাবে দর্শক মনে রাজত্ব করেছেন তিনি। এখন ‘নিম ফুলের মধু’র পর্ণা হয়ে দর্শকদের মনের…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় নায়িকা হলেন পল্লবী শর্মা (Pallavi Sharma)। ‘কে আপন কে পর’ ধারাবাহিকের জবা হিসাবে দর্শক মনে রাজত্ব করেছেন তিনি। এখন ‘নিম ফুলের মধু’র পর্ণা হয়ে দর্শকদের মনের বৈকুণ্ঠে রয়েছেন তিনি। ২০১৬ থেকে ২০২০ সাল পর্যন্ত, টানা চার বছর সম্প্রচারিত হয়েছে ‘কে আপন কে পর’। এরপর দু-বছরের বিরতি নেন পল্লবী। ফিরে এসেও সমান সফল। জবার ইমেজ ভেঙে পর্ণা হয়ে উঠতে পেরেছেন তিনি। তিনি প্রমাণ করে দিয়েছেন যে বিরতির পর কামব্যাক করেও তার অভিনয়ের দক্ষতা দিয়ে তিনি মন জয় করতে পারেন দর্শকদের।

তবে শুধু অভিনয়ে নিজেকে সীমাবদ্ধ রাখেননি অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি মডেলিংয়েও বেশ পটু টলিপাড়ার এই অভিনেত্রী। তাই সামাজিক মাধ্যমে তার সক্রিয়তা লক্ষ্যনীয়। সেখানে নানা সাজে ভক্তদের ধরা দিয়ে থাকেন তিনি। আর এবার নিজের রূপের দাবানলে তিনি পুড়িয়ে দিলেন ভক্তদের মন। সম্প্রতি এক ডিজাইনারের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে অভিনেত্রীর একটি ছবি পোস্ট করা হয়েছে। এই ছবিতে তাকে দেখা গেছে বোল্ড ওয়েস্টার্ন লুকে। তার পরণে রয়েছে গর্জাস সিলভার রংয়ের একটি স্লিভলেস থাই স্লিট গাউন। পোশাক পা অব্দি লম্বা হলেও কোমরের নিচ থেকে কাটা। ফলে পোশাকের আড়ালে দৃশ্যমান হয়েছে তার ফর্সা উরু। মুখে মানানসই মেকআপ, ঠোঁটে নিউড লিপষ্টিক, খোলা চুলে যেন আরো মোহময়ী হয়ে উঠেছেন অভিনেত্রী।

গাঢ় নীল পর্দার সামনে দাঁড়িয়ে এই ছবিটি তোলা হয়েছে। তবে ছবির ক্যাপশন থেকে এটা বোঝা গেছে যে ছবিটি একটি ভিডিও শ্যুট করাকালীন তোলা হয়েছে। আর এই ভিডিওটি তার ফ্যাশন স্টেটমেন্টের একটি ভিডিও বলে জানা গেছে। তবে পল্লবীকে এই সাজে দেখেই মুগ্ধ হয়েছে নেটপাড়া। নেটিজেনদের একাংশ তার রূপের ঝলকানিতে চোখ ধাঁধিয়ে ফেলেছেন। আবার অনেকেই তার যৌবনের উত্তাপে গা ভাসিয়েছেন। কমেন্ট বক্সে তেমন ছাপ স্পষ্টভাবে লক্ষ্যনীয়।

প্রসঙ্গত, ২০১২ সালে ‘নদের নিমাই’ ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে অভিনয় কেরিয়ার শুরু হয় পল্লবী শর্মার। সেই সময় দশম শ্রেণিতে পড়তেন পল্লবী। সেখান থেকেই ইন্ডাস্ট্রিতে তার আনাগোনা। তারপর তিনি কলেজে পড়ার সময় ‘কে আপন কে পর’ ধারাবািহিকে কাজের সুযোগ আসে। অভিনেত্রীর কেরিয়ারের মোড় ঘুরিয়ে দেয় স্টার জলসার এই মেগা। বর্তমানে ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকে দেখা যাচ্ছে তাকে।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা