whatsapp channel

নিরাহুয়াকে বিয়ে করে চরম সুখ পেলেন আম্রপালি, বাচ্চাদের জন্য এই ভিডিও নয়

আজকাল বিনোদন দুনিয়ার শিরোনামে রয়েছে বিভিন্ন অনলাইন মাধ্যম। আর বিনামূল্যে ইন্টারনেট দুনিয়াতে যদি বিনোদনের কথা বলা হয় তাহলে প্রথমেই চলে আসে ইউটিউবের নাম। এই ইউটিউবে বিভিন্ন ধরনের ভিডিও ভাইরাল হয়ে…

Avatar

Sourish Das

আজকাল বিনোদন দুনিয়ার শিরোনামে রয়েছে বিভিন্ন অনলাইন মাধ্যম। আর বিনামূল্যে ইন্টারনেট দুনিয়াতে যদি বিনোদনের কথা বলা হয় তাহলে প্রথমেই চলে আসে ইউটিউবের নাম। এই ইউটিউবে বিভিন্ন ধরনের ভিডিও ভাইরাল হয়ে থাকে। তবে যেই ভিডিও সবচেয়ে বেশি মানুষ দেখে তা হলো ভোজপুরি মিউজিক ভিডিও। বিশ্বাস না করলেও এটাই সত্যি। এমনকি বলিউডের যেকোনো মিউজিক ভিডিওকে মুহূর্তের মধ্যে টেক্কা দেয় এইসব ভোজপুরি মিউজিক ভিডিও। একপ্রকার বলা যেতে পারে আজকাল বলিউডকে টেক্কা দিচ্ছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি।

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির প্রচুর তারকা তাদের নিরলস পরিশ্রমের মাধ্যমে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিকে গোটা ভারতের জনতার কাছে জনপ্রিয় করে তুলছেন। তাইতো ইউটিউবে কোন ভিডিও পোস্ট হলেই তা মুহূর্তের মধ্যে মিলিয়ন মানুষ দেখে নেন। এমন কি ঐসব ভিডিওতে প্রচুর মানুষ কমেন্ট করে তারকাদের প্রশংসায় পঞ্চমুখ হন। ভোজপুরি জগতে দুই তারকা দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়া এবং আমভ্রপালি দুবে একসাথে কোন ছবিতে অভিনয় করছেন মানেই সেই ছবি হবে একেবারে সুপারহিট। এতদিন পর্যন্ত শুধুমাত্র গানে সীমাবদ্ধ থাকলেও এবারে তাদের রোমান্স যেন সমস্ত বাঁধন ভেঙ্গে দিয়েছে। বদ্ধ ঘরের মধ্যে নিজেদের শরীরে আগুন জ্বালিয়ে ভক্তদের মনে ঝড় তুললেন এই অভিনেতা অভিনেত্রী জুটি। ফলে, নিঃসন্দেহে ভোজপুরি দুনিয়ার ইন্টারনেট সেনসেশনের টপ লিস্টে আবারো জায়গা করে নিয়েছেন এই জুটি।

নিজের ক্যারিয়ারে আম্ভ্রপালি দুবে বেশিরভাগ সিনেমাতে কাজ করেছেন নিরাহুয়া এর সাথে। তাদের অনস্ক্রিন কেমিস্ট্রি ব্যাপক পছন্দ হয় ফ্যানদের। এই তারকা জুটি ২০ টিরও বেশি সিনেমা করেছেন। তাদের কয়েকটি হিট সিনেমা হল নিরহুয়া সাতল রাহে, নিরহুয়া হিন্দুস্তানি ২, বাগি ভাইলে সাজনা, পাটনা সে পাকিস্তান, রাজা বাবু, জিগারওয়ালা, সসুরাল ২, দুধ কা কার্জ ইত্যাদি। আবার তাদের একটি ভিডিও ব্যাপক ভাইরাল হচ্ছে যা নিয়ে রীতিমত হইচই পড়ে গেছে ইন্টারনেট দুনিয়াতে। সম্প্রতি ‘রাজা বাবু‘ সিনেমার একটি মিউজিক ভিডিও ব্যাপক ভাইরাল হচ্ছে।

‘রাজা বাবু‘ সিনেমার এই ভাইরাল ভিডিওর নাম, ‘আওয়ে লিগ্যাল এ রাজা আংড়াই‘। এতে দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়া ব্যাপক কায়দায় নাচ করেছেন। Wave Music চ্যানেলে এই ভিডিওটি পোস্ট করা হয়েছে। ৭ বছর আগে পোস্ট করার পর বর্তমানে এই ভিডিও ৪৮ মিলিয়ন মানুষ দেখেছেন। ভিডিওটি প্রায় ৮৪ হাজার মানুষ দেখেছেন। ভাইরাল ভিডিওটি দেখতে চাইলে এখানেই দেখে নিন।