whatsapp channel

অশ্লীল মেসেজের প্রতিবাদ করতেই তাপসীকে একহাত নিলেন নেটিজেনরা

তাপসী পান্নু, যে অভিনেত্রীকে টেলিভিশন পর্দায় একের পর এক প্রতিবাদী চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে। পিঙ্ক, বদলা, নাম সাবানা, সান্ড কি আঁখ, মুল্ক, থাপ্পড় একের পর এক হিট সিনেমায় প্রতিবাদী…

Avatar

HoopHaap Digital Media

তাপসী পান্নু, যে অভিনেত্রীকে টেলিভিশন পর্দায় একের পর এক প্রতিবাদী চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে। পিঙ্ক, বদলা, নাম সাবানা, সান্ড কি আঁখ, মুল্ক, থাপ্পড় একের পর এক হিট সিনেমায় প্রতিবাদী নারীর চরিত্রে অভিনয় করেছে তাপসী পান্নু। সমাজে নারীদের দৃঢ় থাকার এক সামাজিক বার্তা বারবার দিয়েছেন তাপসী। তিনি আরো বলেছন, মেয়েরা শুধুমাত্র কারোর স্ত্রী, প্রেমিকা, মা নন। মেয়েরাও মানুষ তাদেরও ইচ্ছে থাকে। বলিউডে অবশ্য তাপসীর আরো একটি নাম আছেন তিনি নাকি ঠোঁটকাটা নায়িকা। তাপসী এরকমই অন্যায় তিনি সহ্য করতে পারেননা।

তাপসীকে শেষ দেখা গিয়েছিল অনুভব সিনহার ‘থাপ্পড়’-এ। এরপর পরের ছবি ভিনিল ম্যাথিউজের ‘হাসিন দিলরুবা’, তাপসীর সঙ্গে দেখা যাবে বিক্রান্ত মাসিকে। কিছুদিন আগে ঘুরতে ব্যস্ত ছিলেন নায়িকা। মালদ্বীপে ছুটি কাটিয়ে সর্বশেষ সিনেমা রশ্মি রকেট-এর জন্য মুম্বাই, পুনে-সহ মহারাষ্ট্রের বিভিন্ন জায়গায় শুটিং করতে দেখা যায় তাপসীকে। রশ্মি রকেট-এর শুটিংয়ের সময় হেলমেট না পরে রাস্তায় বেরনোর জেরে তাকে টাকা জরিমানাও দিতে হয়েছিল। ওই বিষয়টি নিজের ইনস্টাগ্রামে নিজেই প্রকাশ করেন তাপসী।

এখন তিনি সফল হলেও একটা সময় অভিনেত্রীকে অভিনয় করার জন্য দরজায় দরজায় ঘুরতে হয়েছে। কেরিয়ারের প্রথম দিকে অনেক সিনেমা থেকে বাদ পড়েছিল। নানান বাধা পেরিয়ে আজ তিনি সফল অভিনেত্রী। কিন্তু অভিনেত্রীকে মাঝে সাঝে ট্রোল্ড হতে হয়। কিন্তু কেন বলুন তো তিনি অন্যায় সহ্য করতে পারেনা বলে।

সম্প্রতি তাপসী নিজের ওয়ার্ক আউট নিয়ে বেশ ব্যস্ত ছিলেন। তাপসী জিমের পোশাকে একটি ছবি দিয়েছেন তাঁর নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে ৷ আর সেটা দেখেই নেটিজেনরা, তির্যক মন্তব্য করেন ‘কী কী তুলে এরকম চেহারা বানিয়েছেন?’ অভিনেত্রী চুপ থাকার মেয়ে নয় তাই সেও উত্তরে জানান ‘আমি আমার স্ট্যান্ডার্ড তুলেছি !’ ব্যস, তাতে আঁতে ঘা লাগে নেটিজেনদের। সঙ্গে সঙ্গে তাপসীকে লেখেন, আপনি ফালতু হিরোইন। তারপর অভিনেত্রীও লেখেন, তিনি যা করেছেন, তা হয়ত ওই ব্যক্তি বুঝতে পারেননি। এরপর আর সেই ব্যক্তি কোনো পাল্টা জবাব দেননি। অভিনেত্রী ভালো করেই কিভাবে নোংরা মানুষদের মুখ বন্ধ করতে হয়।

অশ্লীল মেসেজের প্রতিবাদ করতেই তাপসীকে একহাত নিলেন নেটিজেনরা

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media