BollywoodHoop Plus

এই পৃথিবীর কেউ আমাদের প্রেম করতে দেবে না, হতাশার সুর নেহার গলায়

নেহা কক্করেকে তো সবাই চেনেন, তবে তার গলার স্বরে মুগ্ধ দেশবাসী, বর্তমানের সেরা ভারতীয় গায়িকাদের শিরোপায় নেহা কক্করের নাম উল্লেখযোগ্য। বিশেষত পাঞ্জাবী গানে তার অসাধারনত্ব পারফরম্যান্সে সকলেরই নজর কেড়েছে। তাঁর বয়স এখন প্রায় ৩২ ছুঁই ছুঁই। সম্প্রতি তাঁর কন্ঠে ‘আও চলো লে চলে’ গানটিতে এই বছরের দুর্দান্ত ফ্যান ভিউজের জন্য হিট হয়েছে। আর সেই কারণেই গোলাপী পোশাকে এই গানটি আরও একবার গেয়ে দর্শকদেরকে ধন্যবাদ জানালেন গায়িকা নিজে। ভিডিওটি ইনস্টাগ্রাম রিলে পোস্ট হয়েছে। আর পোস্ট হওয়ামাত্রই ভিডিওটি তে পড়েছে প্রায় ১০ লক্ষ ভিউজ এবং সাড়ে ৫ লাখের ওপর লাইকস। কফি খেতে খেতে দুর্দান্ত লুকে নেহা কক্করের কন্ঠে এই গান মুহূর্তে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার প্রতিটি প্ল্যাটফর্মে।

উল্লেখ্য, ২০০৮ সালে, তাঁর প্রথম অ্যালবাম নেহা-দ্য রক স্টার প্রকাশ করেন, যার সঙ্গীত পরিচালনা করেছেন মিত ব্রাদার্স। তার অন্য কাজসমূহের মধ্যে রয়েছে – ইয়ারিয়া চলচ্চিত্রের “সানি সানি”, দ্য শৌকিন্স চলচ্চিত্রের “মানালি ট্রান্স”, গাব্বার ইজ ব্যাক চলচ্চিত্রে হানি সিংয়ের সাথে “আও রাজা”, ফাটা পোস্টার নিকলা হিরো চলচ্চিত্রের “ধাতিং নাচ”, কুইন চলচ্চিত্রের “লন্ডন তুমাকদা”, সত্যমেব জয়তে চলচ্চিত্রের “দিলবার”, মেইয়াং চ্যাংয়ের সাথে “হাঞ্জু” (অ্যালবাম) এবং গিপ্পি গ্রেওয়ালের সঙ্গে “প্যাট লাইংগে” ইত্যাদি।

এরপর পরই তিনি হিন্দি ইন্ডাস্ট্রিকে দিয়ে যাচ্ছেন একের পর এক হিটস গান। সম্পর্কে তিনি বলিউডের নেপথ্য কণ্ঠশিল্পী সোনু কক্কড়ের ছোট বোন। তার ভাই টনি কক্কড়ও একজন গায়ক। একাদশ শ্রেণিতে পড়াকালীন ইন্ডিয়ান আইডলের দ্বিতীয় মৌসুমে অংশগ্রহণ করে জেতেন তিনি। তারপর থেকেই চলছে তার যাত্রা।

সম্প্রতি ৬ই ডিসেম্বর নেহা সেরে ফেলেছেন তার বিবাহ। রোহনপ্রীত সিং এর সঙ্গে তিনি গাঁটছড়া বাঁধেন। বয়সে নেহা রোহনের থেকে ৬ বছরের বড় হলেও, নজর কেড়েছে তাদের জুটি সকলের। চূটিয়ে সংসার করছেন দুজনে। পেশায় রোহন পাঞ্জাবি গায়ক। তাদের দুজনকে একত্রে বেশ কয়েকটি রিয়েলিটি শো তেও দেখা গিয়েছে।