whatsapp channel

আরও কাছাকাছি যশ-নুসরত, ফটোশ্যুটে নজর কাড়লেন টলিউডের জনপ্রিয় জুটি

নুসরত এখন চর্চার কেন্দ্র বিন্দুতে রয়েছেন। তাঁর দাম্পত্য অসুখ লাইম লাইটের সমস্ত আলো ছিনিয়ে নিয়েছে। যতটা না তিনি বড় পর্দায় অভিনয় করে চর্চায় এসেছেন তাঁর থেকে বেশি তিনি তাঁর রিয়েল…

Avatar

HoopHaap Digital Media

Updated on:

নুসরত এখন চর্চার কেন্দ্র বিন্দুতে রয়েছেন। তাঁর দাম্পত্য অসুখ লাইম লাইটের সমস্ত আলো ছিনিয়ে নিয়েছে। যতটা না তিনি বড় পর্দায় অভিনয় করে চর্চায় এসেছেন তাঁর থেকে বেশি তিনি তাঁর রিয়েল লাইফকে চর্চার বিষয় বস্তু করে ফেলেছেন। ইয়ং জেনারেশন নুসরতের রূপে মুগ্ধ, তাই তিনি কি করছেন বা কোথায় যাচ্ছেন তা নিয়ে আগ্রহের অন্ত নেই।

সম্প্রতি রাজস্থান থেকে ফিরলেন একাকী নুসরত। নিখিলকে ছাড়াই বছরের শুরুতে ট্রিপে গিয়েছিলেন। এমনকি ইনস্টাগ্রামেও একে অপরকে আনফলো করেছেন। থাকছেনও আলাদা বাড়িতে। যেখানে নুসরত-নিখিলের দাম্পত্য অসুখ একটু একটু করে গজিয়ে উঠছে ঠিক তখনই কাবাব মে হাড্ডি হয়ে ঢুকে যান যশ দাশগুপ্ত। নেটপাড়ায় যশ-নুসরত ও মদন মিত্রের ভিডিও মিম হয়ে ঘুরছে। নুসরতের অনুরাগীরা অন্যমান করেই নিয়েছেন যে নুসরত হয়তো যশের সঙ্গে নতুন সম্পর্কে জড়িয়েছেন। যদিও নুসরত বারংবার জানান যে যশ শুধুই তাঁর ভালো বন্ধু।

নাছোড়বান্দা নেটিজেন কিছুতেই নুসরতের ব্যখ্যায় সন্তুষ্ট নন, তাঁদের ধারণা যশ-নুসরত প্রেম করছেন কিন্তু প্রকাশ করছেন না। ‘এসওএস কলকাতা’-র শ্যুটিংয়ের সময় থেকেই অভিনেতা যশ দাসগুপ্তের সঙ্গে নুসরত জাহান সম্পর্কে জড়িয়েছেন বলে শোনা যায়।

একদিকে নিখিল ও নুসরতের সম্পর্কের তিক্ততার কথা যখন হট কেকের মতো ছড়িয়ে পড়েছে নেটজনতা ও টলি পাড়ার মধ্যে ঠিক তখনই যশ ও নুসরতের একটি রোম্যান্টিক ফটোশ্যুটের ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। ভিডিওয় দেখা যাচ্ছে দুজন বিভিন্ন ড্রেসে একে অপরের সঙ্গে রোম্যান্স করছেন। এই রোম্যান্সের ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media