whatsapp channel

পরনে নেই রানীর সাজ, একেবারে অন্যরকম লুকে দর্শকদের চমকে দিলেন রানীমা

করুনাময়ী রাণী রাসমণি! রাসমণি মানেই প্রথমে মাথায় আসে হালিশহরের মেয়ে। ১০ বছরে বাবু রামচন্দ্র দাসের সাথে বিয়ে করে লাজুক রানি পালকি করে কলকাতাতে আসেন। ধীরে ধীরে বনেদি সাজে কলকাতার গৃহিনী…

Avatar

HoopHaap Digital Media

করুনাময়ী রাণী রাসমণি! রাসমণি মানেই প্রথমে মাথায় আসে হালিশহরের মেয়ে। ১০ বছরে বাবু রামচন্দ্র দাসের সাথে বিয়ে করে লাজুক রানি পালকি করে কলকাতাতে আসেন। ধীরে ধীরে বনেদি সাজে কলকাতার গৃহিনী হয়ে ওঠেন। এখন আর বাবু রাজচন্দ্র নেই, একাই জামাইদের সাহায্যে নিজের শ্বশুরবাড়ির পৈতৃক ব্যবসা সামলাচ্ছেন। এখন রাসমনী মানেই গাম্ভীর্য। এখন রানি হয়ে উঠেছেন সকলের রানি মা যে সকলের দুঃখ নিয়ে ভাবেন।

এই রানি রাসমনি ৪ বছর ধরে রমরমিয়ে চলছে। সর্বদা টিআরপিতে শীর্ষে নিজের জায়গা করে রেখেছে। রাসমনির এই সাফল্যের পিছনে একজনের বড়োসড়ো অবদান, তিনি আর কেউ না সকলের প্রিয় রানী মা ওরফে দিতিপ্রিয়া। দিতিপ্রিয়া যখন ক্লাস ৯ এ পড়তেন তখন থেকে তিনি রাসমণি সিরিয়াল করছেন। এখন তিনি অনেক বড় হয়ে গেছেন। সদ্য স্কুল শেষ করে কলেজ জীবনে প্রবেশ করেছেন দিতিপ্রিয়া। কলেজে উঠতে বেশ সক্রিয় নিজের সোশ্যাল মিডিয়ার পেজে।

বর্তমানে দিতিপ্রিয়া বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায়ের লেখা অপরাজিত উপন্যাসের শেষভাগ নিয়ে তৈরি শুভ্রজিৎ মিত্রর ছবি ‘অভিযাত্রিক’ সিনেমাতে অভিনয় করেছেন। সত্যজিৎ রায় ‘অপু ট্রিলজি’ শেষ করেছিলেন ১৯৫৯এর অপুর সংসার-এ। ঠিক সেখান থেকেই শুরু হবে অপুর যাত্রা মানে অভিযাত্রিক। এই ছবিতে অপুর ভূমিকায় অভিনয় করেছেন অর্জুন চক্রবর্তী আর অপর্ণার ভূমিকায় রয়েছেন দিতিপ্রিয়া রায়। অর্পণা রুপে দিতিপ্রিয়াকে দেখার জন্য অধীর আগ্রহী দর্শক। ২৬ তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের (KIFF) ফিল্ম সিলেকশন কমিটি ইতিমধ্যে বেছে নিয়েছে বাংলা ছবি ‘অভিযাত্রিক’। ৬০ বছর পর অর্জুন আর দিতিপ্রিয়ার মাধ্যমে এই অপু ও অর্পণার জুটি পর্দায় আসতে চলেছে।

সম্প্রতি পুজোর আগে লাল জামদানি শাড়িতে সিম্পল সাজে কাশবনে ফটোশুট করেছিলেন। তিনি আবার নতুন সিম্পল সাজে ফটোশুটে করে নজর কাড়লেন অভিনেত্রী। সাদা ওয়ানপিস আর হাতে রিস্ট ওয়াচ পড়ে সবুজ প্রাঙ্গনে ফটোশুট করলেন বাঙালি তনয়া। ছোট চুল হলেও নিজের মোহময়ী রুপে ঘায়েল করলেন নেটমহল। এই ছবি পোস্টের সাথে সাথে ২৫ হাজারের বেশী লাইকের বন্যা বয়ে চলেছে। নিমেষে এই রানিমার নতুন পোস্ট ভাইরাল।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media