whatsapp channel

Arshiya Mukherjee: ছোট্ট ভুতু আর ছোট্টটি নেই, অভিনেত্রীদের টেক্কা দিচ্ছে সোশ্যাল মিডিয়ায়

সোশ্যাল মিডিয়ায় আজকাল প্রায় সমস্ত সেলিব্রিটি বেশ সক্রিয়। বড় পর্দা হোক বা ছোট পর্দা, ধারাবাহিক হোক বা সিনেমা, এসবের পরেও সোশ্যাল মিডিয়ায় ক্যারিশমা না দেখালে সবটাই বৃথা বলা যেতে পারে।…

Avatar

সোশ্যাল মিডিয়ায় আজকাল প্রায় সমস্ত সেলিব্রিটি বেশ সক্রিয়। বড় পর্দা হোক বা ছোট পর্দা, ধারাবাহিক হোক বা সিনেমা, এসবের পরেও সোশ্যাল মিডিয়ায় ক্যারিশমা না দেখালে সবটাই বৃথা বলা যেতে পারে। এমন ডিজিট্যাল যুগে যদি ফ্যাশনটা ডিজিটালাইজেশনের আওতায় না আনা যায় তাহলে মানুষ মনে রাখবে কি প্রকারে? সেরকমই , এই ইদুর দৌঁড়ে পা মিলিয়েছে শিশু শিল্পী ভুতু ওরফে আর্শিয়া মুখার্জী (Arshiya Mukherjee).

শিশু শিল্পী হিসেবেই কেরিয়ার শুরু হয় আর্শিয়ার। ভুতু ধারাবাহিক দিয়ে বিপুল জনপ্রিয়তা পায় এই কিশোরী। একটা সময় শুধু মাত্র ভুতুকে দেখার জন্য নির্দিষ্ট সময় টিভির সামনে চলে আসতেন দর্শকরা। ভুতুর মিষ্টি মিষ্টি কথা, ছোট ছোট বুদ্ধি উপভোগ করত দর্শকরা। ধারাবাহিকটি এতটাই জনপ্রিয় হয় যে এর হিন্দিতে রিমেক হয়। এমনকি শেষবার শ্রীকৃষ্ণভক্ত মীরা-তে দেখা গিয়েছে আর্শিয়া মুখার্জীকে।

এখন ভুতু ওরফে আর্শিয়া সপ্তম শ্রেণীর ছাত্রী। পড়াশুনোর পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ ভুতু। এখন তাকে দেখলে চেনার উপায় নেই।সেই ছোট্ট মিষ্টি ভুতু এখন অনেকটা বড় হয়ে গিয়েছে।শুধু বড় নয়, বেশ সুন্দরীও হয়েছে সে।

প্রায় সময় বন্ধুদের সঙ্গে নিয়ে ভিডিও, রিল বানান, ছবি পোস্ট করেন। কখনো পিৎজা খেতে দেখায় তো কখনো গ্রুপ শতাংশ। এতক্ষনে নিশ্চয় বুঝে গিয়েছেন ভুতু কতটা স্টাইলিশ।

whatsapp logo