whatsapp channel

সুস্থ হয়ে উঠলেন জিৎ, এবার করোনা আক্রান্ত অভিনেতার বাবা-মা

সারা দেশেও কোভিড সংক্রমণ দিন দিন লাফিয়ে লাফিয়ে বেড়েই চলেছে। বলা যায় দেশজুড়ে তাণ্ডব চালাতে শুরু করে দিয়েছে এই করোনা। এপ্রিলের শুরু থেকে পূর্বের সমস্ত রেকর্ড ভেঙে দিয়েছে দেশের করোনাগ্রাফ।…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

সারা দেশেও কোভিড সংক্রমণ দিন দিন লাফিয়ে লাফিয়ে বেড়েই চলেছে। বলা যায় দেশজুড়ে তাণ্ডব চালাতে শুরু করে দিয়েছে এই করোনা। এপ্রিলের শুরু থেকে পূর্বের সমস্ত রেকর্ড ভেঙে দিয়েছে দেশের করোনাগ্রাফ। গত বছরের তুলনায় এবছর কোভিড ১৯ এর দ্বিতীয় ঢেউ দ্রুত সংক্রামিত হচ্ছে। প্রতিদিন৷ দেশে লক্ষাধিক মানুষ এই ভাইরাসে আক্রান্ত হচ্ছে। বলিউডের মতো টলিউডেও বাড়ছে করোনার প্রকোপ। মার্চ মাসে করোনার কবলে পড়েন জনপ্রিয় অভিনেতা জিৎ।

Advertisements

গত ২০ই এপ্রিল সোশ্যাল মিডিয়ার পোস্টের মাধ্যমে তিনি নিজেই জানিয়েছেন করোনা আক্রান্তের কথা। বাড়িতে ডাক্তারের পরামর্শে নিভৃতবাসে ছিলেন অভিনেতা।। অভিনয়ের থেকে বিরতি নিয়ে এখন বাড়ির চার দেওয়ালে বন্দী ছিলেন অভিনেতা। আর তিনি বিগত কয়েকদিনে তাঁর সংস্পর্শে আসা সকলকে করোনা পরীক্ষা করিয়ে দেওয়ার আবেদন ও জানিয়েছেন অভিনেতা। এরপর জিৎের অনুরাগীরা খুব শীঘ্রই জিৎের সুস্থতা কামনা করেছেন। খুব শীঘ্রই জিৎকে সারা বাংলার মানুষ অন্যরুপে দেখতে পাবে। জি বাংলার জনপ্রিয় রিয়ালিটি শো ড্যান্স বাংলা ডান্সের বিচারক রুপে।

Advertisements

তবে করোনার জন্য এখন শ্যুটিং বন্ধ রাখা হয়েছে। এরমধ্যেই জিৎ নিজের টুইটারে একটি ভালো আর একটি খারাপ খবর দিলেন। লিখেছেন, ‘ভালো খবর হল তাঁর কোভিড ১৯ রিপোর্ট নেগেটিভ এসেছে। কিন্তু খারাপ খবর হল এবার করোনা সংক্রমণে তাঁর মা-বাবা। দয়া করে সকলে মা বাবার জন্য প্রার্থনা করবেন। আর সমস্ত  অনুরাগী, বন্ধু ও সহ-কর্মীদের অনেক ধন্যবাদ যাঁরা তাঁর দ্রুত সেরে ওঠার জন্য প্রার্থনা করেছেন ও তাঁকে শুভেচ্ছাবার্তা পাঠিয়েছেন।’

Advertisements

পাশাপাশি সকল অনুরাগীদের সুস্থ থাকার পরামর্শ দিয়ে তিনি লিখেছেন, সকলের কাছে অভিনেতার অনুরোধ দয়া করে মাস্ক পরুন, সোশ্যাল ডিসটেন্স মেনে চলুন। বারবার হাত ধুয়ে নিন। এরপর অনুরাগীরা কিছুটা খুশি হলেও অভিনেতার বাবা মায়ের সুস্থতা কামনা করেছেন। উল্লেখ্য, মার্চ মাসে কলকাতার এক বেসরকারি হাসপাতাল থেকে অভিনেতা জিৎ করোনার টিকা নিয়েছিলেন তারপরেও কিছুদিনের মধ্যে তাঁর করোনা রিপোর্ট পজিটিভ আসে।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media