whatsapp channel

Rachana Banerjee: নতুন বছরের শুরুতে রচনার চোখে জল!

শেষ হয়েছে ২০২২। নতুন বছরকে স্বাগত জানাতে সকলেই নিজের মতো করে উদযাপন করেছে দিনটিকে। সাধারণ মানুষ থেকে সেলেব- বছরের প্রথম দিনে আনন্দের জোয়ারে ভেসেছে সকলেই। কিন্তু এই বিশেষ দিনে অনেকেরই…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

শেষ হয়েছে ২০২২। নতুন বছরকে স্বাগত জানাতে সকলেই নিজের মতো করে উদযাপন করেছে দিনটিকে। সাধারণ মানুষ থেকে সেলেব- বছরের প্রথম দিনে আনন্দের জোয়ারে ভেসেছে সকলেই। কিন্তু এই বিশেষ দিনে অনেকেরই চোখ ভিজেছে, আক্ষেপের সুর চেপে ধরেছে কণ্ঠে। স্বজনহারার দুঃখে অনেকেই মুহুর্মুহু ভেঙে পড়েছেন দিনটিতে। এবার এমনটাই ঘটল সবার প্রিয় ‘দিদি’ রচনা বন্দ্যোপাধ্যায়ের (Rachana Banerjee) সাথে।

Advertisements

নতুন বছরকে স্বাগত জানিয়েছেন প্রিয় সঞ্চালিকাও। কিন্তু বছরের প্রথম দিনেই চোখ ভিজেছে তার। একটি পোস্টে দেখা গিয়েছে তারই প্রতিফলন। কারণ, ডি বিশেষ দিনে বাবাকে মিস করেছেন অভিনেত্রী। পয়লা জানুয়ারি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি পোস্ট করেন তিনি। একটি সেলফি আপলোড করেন অভিনেত্রী। এই ছবিতে অভিনেত্রীকে দেখা গেছে তার ফ্রেমবন্দি বাবার সাথে। একটা ফ্রেমে দুজন বন্দি হলেও একজন প্রাকৃত, অন্যজন অপ্রাকৃত। ঘরের মধ্যেই বাবার বাঁধানো ফটোর সামনে এই ছবি তুলেছেন তিনি। সাজগোজ, ছিমছাম পোশাক, মুখে হাসি থাকলেও তার চোখ যেন বারবার গেয়েছে মনখারাপের উলগুলান।

Advertisements

ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘হ্যাপি নিউ ইয়ার বাপি। তোমার সবটুকু স্বর্গে উপভোগ করো। এই পয়লা জানুয়ারিতে আমাদের একসাথে লাঞ্চ করাটা খুব মিস করছি। কিন্তু আশা করছি সেখানে তুমি খেয়েছো এবং সেখানের ব্যানার্জি পরিবারের সঙ্গে তোমার ভালোই সময় কেটেছে। আমার জীবনের প্রতিটি সেকেন্ডে তোমায় মিস করি। তোমায় নতুন বছরের শুভেচ্ছা’। অভিনেত্রীর এই পোস্টে তাকে সান্ত্বনা দিয়েছেন অনুরাগীরাও। কেউ লিখেছেন, ‘এভাবে মন খারাপ করবেন না’; একজন লিখেছেন, ‘তিনিও হয়তো একইভাবে তোমাকে মিস করেছেন ওখানে’।

Advertisements

গত বছরই বাবাকে হারিয়েছেন অভিনেত্রী। বাবাকে হারিয়ে অনেকটা ভেঙেই পড়েছিলেন তিনি। সেই ছবির প্রতিফলন দেখা গেছে কয়েকদিন আগে ‘দিদি নং-১’-এর মঞ্চেই। বাবার প্রসঙ্গে কথা বলতে গিয়ে ভেঙে পড়েছিলেন তিনি। বলেছিলেন যে যাদের এই বাবা নামের মানুষটা থাকে, তারা খুবই ভাগ্যবান হন।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা