whatsapp channel

শীঘ্রই আসতে চলেছে সুখবর, অপেক্ষার প্রহর গুনছেন টেলি অভিনেত্রী মধুবনী

তোড়া। এই নামেই এখনো বাঙালি দর্শকের মনে রেখেছে। তোড়া মানেই মধুবনী গোস্বামী। মধুবনীর প্রথম ধারাবাহিক ছিল 'ভালোবাসা ডট কম' আর এই ধারাবাহিক দিয়ে তিনি জনপ্রিয়তার শিখরে চলে যান। এরপর মধুবনী…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

তোড়া। এই নামেই এখনো বাঙালি দর্শকের মনে রেখেছে। তোড়া মানেই মধুবনী গোস্বামী। মধুবনীর প্রথম ধারাবাহিক ছিল ‘ভালোবাসা ডট কম’ আর এই ধারাবাহিক দিয়ে তিনি জনপ্রিয়তার শিখরে চলে যান। এরপর মধুবনী বহু ধারাবাহিকে অভিনয় করলেও তোড়া চরিত্রকে মিস করে দর্শক। এই ধারাবাহিকে জনপ্রিয়তার পাশাপাশি নিজের মনের মানুষকে খুঁজে পান অভিনেত্রী। এই ধারাবাহিকের হিরো ওম ওরফে রাজা গোস্বামীকে। প্রথম প্রথম এদের ঝগড়া হলেও পরে ধারাবাহিকের সেটে মন দেওয়া নেওয়া হয়ে যায়। ধারাবাহিক শেষ হলেও প্রেম এক ফোঁটা কমেনি বরং বেরে গিয়েছিল।

Advertisements

এই ধারাবাহিক শেষ হতে নিজেদের প্রেমকে বিয়েতে পরিণতি দেন রাজা ও মধুবনী। সংসারের সাথে চুটিয়ে কাজ করেছেন একাধিক ধারাবাহিকে মধুবনী। দেখতে দেখতে এদের দাম্পত্য জীবন চার বছরে পা দিয়ে দিল। এখন এরা হ্যাপিলি ম্যারিড কাপেল। এই চার বছর দাম্পত্য জীবনে নতুন বছরে আসবে নতুন সদস্য। হ্যা মধুবনী প্রথম মা হতে চলেছেন। তাই নিয়ে খুশির শেষ নেই অভিনেত্রীর। প্রত্যেক মহিলার কাছে প্রথম মা হওয়ার অনুভূতি একটু বেশি স্পেশাল। অভিনেত্রীর কাছে বেশি স্পেশাল এই প্রেগনেন্সির প্রতিটি মুহূর্ত।

Advertisements

Advertisements

রাজাও প্রথমবার বাবা হবেন বলে বেশ খুশি৷ তিনি এখন ‘খড়কুটো’ ধারাবাহিকে এক গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করার পাশাপাশি স্ত্রীকে সময় দিতে ভোলেননি৷ মধুবনী আর রাজাকে ছেলে কিনা মেয়ে কোনটা পছন্দ এই কাপলকে জিজ্ঞাসা করাতে তাঁরা বলেছেন মেয়ে হলে বেশ ভালো হয়। কিন্তু ছেলে হলে কোনো দুঃখ নেই। তারা এখন সন্তানের আগমনের জন্য প্রহর গুনছেন। সন্তান কবে আসবে সেই ব্যপারে এই জুটি কিছু না জানালেও এখন থেকে সন্তানের ডাক নাম দিয়ে দিয়েছেন মধুবনী। নিজের সন্তানকে আদর করে বাবা মা ডাকবেন পুচু। আর পুচুর আসার আগেই অভিনেত্রীকে বেশ যত্নে রেখেছেন স্বামী রাজা।

Advertisements

প্রতিটি মুহূর্ত খুব তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন অভিনেত্রী। প্রথমবার অন্তঃসত্ত্বা তাই অভিনেত্রী বেশ যত্ন আর্তিতে আছেন নিজের শ্বশুড়বাড়িতে। পাশাপাশি নিজের পার্লারের টুকটাক কাজ নিয়ে বেশ ব্যস্ত। এর মাঝেই নিজের বাড়িতে প্রায়শই বেবি বাম্প নিয়ে ফটোসেশানে ব্যস্ত থাকেন অভিনেত্রী। একটি রেনবো রঙের কুর্তি পড়ে আর খোলা চুলে বেবি বাম্পে হাত দিয়ে ছবি তুললেন। ক্যপশানে লিখলেন, “সে যখন লাথি মারে ঠিক যেটা আমি পছন্দ করি”। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media