Hoop PlusTollywood

Monami Ghosh: শরীরচর্চা ছেড়ে কোন খাবারের লোভে খেতে দৌড়ালেন মনামী!

এতগুলি বসন্ত পেরিয়ে এসেও মনামী ঘোষ (Monami Ghosh) যথেষ্ট ফিটনেস ফ্রিক। ক্লান্তি নেই তাঁর। এনার্জিতে ভরপুর মনামী। শুটিংয়ের ফাঁকে ট্র্যাভেল ভ্লগ করতে বেরিয়ে পড়েন তিনি। পাশাপাশি যথেষ্ট ভালো ডান্স কোরিওগ্রাফি করেন মনামী। নাচ তাঁর জীবনে বাঁচার রসদ। সৌন্দর্য ধরে রাখার রসদও বটে। তবে বন্ধ ঘরে শরীরচর্চার নামে তিনি যা করেন, তা আরও ফিট রেখেছে মনামীকে।

নিজেই সোশ্যাল মিডিয়ায় এই কথা শেয়ার করেছেন মনামী। সম্প্রতি তিনি একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিওর শুরুতে দেখা যাচ্ছে, কার্ডিও করছেন মনামী। কখনও মোবাইলে কল এলে তা রিসিভ করছেন তিনি। কখনও সিট আপ করতে করতেই মনামী সেলফি তুলছেন। ওয়ার্কআউটের মাঝে চেক করছেন তাঁর সোশ্যাল মিডিয়া ভিউজ। একসময় গানের সাথে নিজের মনে নাচতে শুরু করে দেন মনামী। এই সময় ঘরের বাইরে থেকে তাঁর মা জিজ্ঞাসা করেন, মনামীর ওয়ার্কআউট হয়েছে কিনা। মনামী বিরক্ত হয়ে আবারও ওয়ার্কআউটে মন দেন। আবারও কিছুক্ষণ পর মা জিজ্ঞাসা করেন, মনামীর ওয়ার্কআউট সম্পূর্ণ হয়েছে কিনা। কারণ বিরিয়ানি রেডি। মনামী ওয়ার্কআউট ছেড়ে মজা করে মায়ের হাতের তৈরি বিরিয়ানি খেতে ছুটে যান।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

ভিডিওটি মজাদার হলেও সত্যিই খেতে ভালোবাসেন মনামী। সব ধরনের খাবার খান তিনি। মনামীর প্রতিদিনের ডায়েটে ডিম মাস্ট। কাশ্মীরে ট্র্যাভেল ভ্লগ করতে গিয়েও তাঁকে ডিমসেদ্ধ খেতে দেখা গিয়েছিল।

গত বছর সৌমিত্র চট্টোপাধ্যায় (Soumitra Chatterjee) ও স্বাতীলেখা সেনগুপ্ত (Swatilekha Sengupta) অভিনীত ফিল্ম ‘বেলাশুরু’-তে মনামীকে দেখা গিয়েছিল তাঁদের ছোট মেয়ের চরিত্রে। এবার মনামীর কেরিয়ারে তৈরি হতে চলেছে আরও একটি মাইলস্টোন। মৃণাল সেন (Mrinal Sen)-এর বায়োপিক ‘পদাতিক’-এ তাঁর স্ত্রী গীতা সেন (Geeta Sen)-এর ভূমিকায় নজর কাড়তে চলেছেন মনামী। ইতিমধ্যেই ভাইরাল হয়েছে তাঁর লুক। ‘পদাতিক’ পরিচালনা করছেন সৃজিত মুখার্জী (Srijit Mukherjee)।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

whatsapp logo