whatsapp channel

আগে সংসার সামলান, বিজেপিতে যোগ দেওয়ার পরই ব্যাপক ট্রোলের মুখে অভিনেত্রী শ্রাবন্তী

"প্রণাম। গতকাল থেকে জীবনের এক গুরুত্বপূর্ণ অধ্যায় শুরু হল। তাই আপনাদের কাছে নত মস্তকে আশীর্বাদ কামনা করছি| একজন মা এবং নারী হিসেবে চাইব আমাদের সবার সন্তান যেন ‘সোনার বাংলা’ তে…

Avatar

HoopHaap Digital Media

“প্রণাম। গতকাল থেকে জীবনের এক গুরুত্বপূর্ণ অধ্যায় শুরু হল। তাই আপনাদের কাছে নত মস্তকে আশীর্বাদ কামনা করছি| একজন মা এবং নারী হিসেবে চাইব আমাদের সবার সন্তান যেন ‘সোনার বাংলা’ তে বড় হয়ে উঠুক।” ঠিক এগুলি ছিল শ্রাবন্তীর বলা কথা। বিজেপির পতাকা হাতে তোলার পর সকলের উদ্দেশ্যে এরকম টুইট করেন তিনি। বহু মানুষ তাকে নতুন দলে স্বাগত জানায়, কিছু মানুষ তার ব্যাক্তিগত জীবন নিয়ে কাদা ছুড়াছুড়ি করেন। তারই কিছু নিদর্শন তুলে ধরা হল এই প্রতিবেদনে।

মুড়ি মুড়কির মতন টলিউড ভাগ হচ্ছে বিভিন্ন দলে। কেউ নাম লেখাচ্ছেন ঘাসফুল তো কেউ পদ্মফুলে। পুরো টলিউড মেতে উঠেছে রং বদলের খেলায়। রুপোলি জগৎ ছেড়ে এখন প্রায় বেশিরভাগ তারকাই গেরুয়া সবুজে মেতেছে।

আগে সংসার সামলান, বিজেপিতে যোগ দেওয়ার পরই ব্যাপক ট্রোলের মুখে অভিনেত্রী শ্রাবন্তী

রং বদলের খেলায় সদ্য নাম লিখিয়েছেন শ্রাবন্তী ও পায়েল। দুজনেই টলিউডের হেভি ওয়েট অভিনেত্রী। এই দুজনেই পদ্মবনে নাম লিখিয়েছেন। ইতিমধ্যে পায়েলের হিন্দিতে নমস্কার বলা নিয়ে ব্যাপক সমালোচনা হয়েছে, তেমনই শ্রাবন্তীর ব্যাক্তিগত জীবন নিয়ে চূড়ান্ত কুৎসা ছড়িয়ে যাচ্ছে সোশ্যাল মিডিয়ায়। অবশ্য অভিনেত্রীর তাতে কিছু যায় আসেনা। তিনি হাসি মুখে এখন বিজেপির দলের সদস্য হয়ে উঠেছেন। এবার দেখার পালা ২রা মে ফলাফল কি হয়।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media