Advertisements

Ena Saha: আঁটোসাঁটো মনোকিনিতে বাঁধনছাড়া যৌবন, বাড়ন্ত গরমে পারদ চড়ালেন লাস্যময়ী এনা

Nirajana Nag

Nirajana Nag

Follow

টলিউডের মিষ্টি নায়িকাদের মধ্যে একজন এনা সাহা (Ena Saha)। ইন্ডাস্ট্রিতে দীর্ঘদিন ধরে রয়েছেন তিনি। ছোটপর্দার পাশাপাশি কাজ করেছেন বড়পর্দাতেও। অনেকের মতেই এনা লম্বা রেসের ঘোড়া। যত দিন যাচ্ছে নিজেকেও তিনি ভেঙেচুরে আবার নতুন করে গড়ে তুলছেন। দর্শকদের চাহিদার কথা মাথায় রেখে সাজাচ্ছেন নিজেকে এবং নিজের প্রোজেক্টগুলিকে।

শুধু টেলিভিশনের গণ্ডি পেরিয়ে সেলুলয়েডের পর্দাতেই উত্তীর্ণ হননি তিনি, প্রযোজক হিসেবেও আত্মপ্রকাশ করেছেন। একাধিক ছবি, মিউজিক ভিডিওর প্রযোজনা করে চর্চায় থাকেন তিনি। তবে অন্য ছবির প্রযোজনা করলেও নিজের ছবিই ফ্লপের মুখে পড়েছিল এনা। যশ দাশগুপ্তের বিপরীতে ‘চিনে বাদাম’ ছবিতে দেখা গিয়েছিল তাঁকে। কিন্তু সে ছবি বক্স অফিসে এক সপ্তাহও টিকতে পারেনি। ছবির প্রচার পর্বের সময়েই শুরু হয়েছিল বিতর্ক। সিনেমা ছেড়ে বেরিয়ে গিয়েছিলেন যশ। এনা একাই কোনো রকমে প্রচার চালিয়ে গিয়েছিলেন। তবে চিনে বাদাম এর পর থেকে আর কোনো ছবিতে দেখা যায়নি তাঁকে।

আপাতত তিনি ব্যস্ত নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট নিয়ে। একের পর এক ফটোশুট, রিল ভিডিও সেখানে শেয়ার করে চলেছেন তিনি। সম্প্রতি এনার একটি রিল ভিডিও বেশ ভাইরাল হয়েছে। হালকা গোলাপি ফ্লোরাল মনোকিনির উপরে সাদা স্বচ্ছ কাফতান পরে লেন্স বন্দি হয়েছেন অভিনেত্রী। বোল্ডনেস এবং কিউটনেস এর মেলবন্ধনে দারুণ আবেদনময়ী দেখাচ্ছে এনাকে। সমুদ্র সৈকতে বিভিন্ন পোজে একগুচ্ছ ছবি জুড়ে ভিডিও বানিয়েছেন তিনি।

প্রসঙ্গত, ছবির পরিমাণ কম হলেও সোশ্যাল মিডিয়ায় এনার জনপ্রিয়তা দেখার মতো। ইনস্টাগ্রামে ১.৪ মিলিয়ন ফলোয়ার রয়েছে তাঁর। বর্তমানে অভিনেতা অভিনেত্রীদের একটা বড় ভরসার জায়গা হল সোশ্যাল মিডিয়া। ইনস্টাগ্রামে প্রায় সকলেই নিজেকে প্রোমোট করতে ছবি, রিল ভিডিও শেয়ার করে থাকেন। অনুরাগীদের সঙ্গে সহজে যুক্ত হওয়ার পাশাপাশি পরিচালক, প্রযোজকদের নজরে আসারও একটা বড় সুযোগ করে দেয় নেটমাধ্যম। শোনা যায়, অনেক প্রযোজকই সোশ্যাল মিডিয়া দেখে ছবিতে কাস্ট করেন নায়িকাদের। তাই উঠতি অভিনেত্রী থেকে পোড় খাওয়া নায়িকারাও নিজেদের ইনস্টাগ্রাম প্রোফাইল সাজান যতনে। এনাও একটা লম্বা সময় ব্যয় করেন নিজের ইনস্টাগ্রামের পেছনে।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow