whatsapp channel

Bollywood: ‘আরেকটা সন্তান নিয়ে নাও’, আলিয়াকে পরামর্শ করিনার

আলিয়া ভাট (Aliaa Bhatt)-এর সাথে রণবীর কাপুর (Ranbir Kapoor)-এর সম্পর্কের রসায়ন বারবার ধরা পড়েছে পাপারাৎজিদের ক্যামেরায়। অনেকেই লক্ষ্য করেছেন, বয়সে ছোট আলিয়াকে যথেষ্ট শাসন করেন রণবীর। এমনকি আলিয়া নিজেও বলেছিলেন,…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

আলিয়া ভাট (Aliaa Bhatt)-এর সাথে রণবীর কাপুর (Ranbir Kapoor)-এর সম্পর্কের রসায়ন বারবার ধরা পড়েছে পাপারাৎজিদের ক্যামেরায়। অনেকেই লক্ষ্য করেছেন, বয়সে ছোট আলিয়াকে যথেষ্ট শাসন করেন রণবীর। এমনকি আলিয়া নিজেও বলেছিলেন, তিনি জোরে কথা বললে রণবীর রেগে যান। আলিয়া অনুষ্ঠান বা শুটিং ছাড়া বাইরে লিপস্টিক পরেন না। কারণ রণবীর পছন্দ করেন না। কিন্তু রণবীরের সাথে আলিয়ার সম্পর্ক আরও সুন্দর করতে দারুণ নিদান দিলেন করিনা কাপুর (Kareena Kapoor Khan)।

Advertisements

সম্পর্কে রণবীরের তুতো দিদি করিনা। আলিয়ার সাথে তাঁর ননদ করিনার সম্পর্ক যথেষ্ট ভালো। সম্প্রতি করণ জোহর (Karan Johar) সঞ্চালিত টক শো ‘কফি উইথ করণ’-এ এসেছিলেন করিনা ও আলিয়া। সেখানেই করিনা রণবীরের সাথে আলিয়ার সম্পর্ক মজবুত করার টিপস দেন। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে ‘কফি উইথ করণ’-এর এই বিশেষ পর্বের প্রোমো। করণ অবশ্য আলিয়া ও করিনার সম্পর্ক গুলিয়ে ফেলেছেন। তিনি বলেন, করিনা আলিয়ার জেঠানি না ননদ! করিনা বলেন, তিনি কারও বৌদি নন। এরপরেই আসে রাহা (Raha)-র প্রসঙ্গ। সম্প্রতি রাহার প্রথম জন্মদিন পালিত হয়েছে। তবে তা যথেষ্ট ঘরোয়া ভাবে।

Advertisements

আলিয়া জানান, রণবীরের সাথে ইদানিং রাহাকে নিয়ে অশান্তি হয় তাঁর। রাহার সাথে কে বেশি সময় কাটাচ্ছেন তা নিয়ে চলে মান-অভিমান। অপরদিকে রণবীর যথেষ্ট কম সময় দেন আলিয়াকে। করিনা অবশ্য এই ঘটনা ইতিবাচক ভাবেই নিয়েছেন। তিনি বলেন, এটি প্রকৃতপক্ষে একটি সংকেত। এই কারণে রণবীর ও আলিয়ার উচিত আরও একটি সন্তান নেওয়া। প্রসঙ্গত উল্লেখ্য, করিনাও দুই সন্তানের মা।

Advertisements

বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন আলিয়া। এরপর গত বছর এপ্রিল মাসে সাতপাকে বাঁধা পড়েন তিনি ও রণবীর। নভেম্বর মাসে জন্ম হয় রাহার।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Karan Johar (@karanjohar)

whatsapp logo
Advertisements