Advertisements

দুই সন্তানের মা হয়ে আবিরের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্য, ‘বাবলি’র টিজারে মুগ্ধতা ছড়ালেন শুভশ্রী

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

বুদ্ধদেব গুহর জনপ্রিয় উপন্যাস ‘বাবলি’ (Babli) অবলম্বনে সিনেমা তৈরি করছেন পরিচালক রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। এ খবর প্রকাশ্যে আসা মাত্রই উন্মাদনা ছড়িয়েছিল সিনেপ্রেমীদের মধ্যে। ছবিতে মুখ্য চরিত্রে থাকছেন আবির চট্টোপাধ্যায় (Abir Chatterjee) এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। বিশেষ চরিত্রে দেখা যাবে সৌরসেনী মৈত্রকেও (Sauraseni Maitra)। পয়লা বৈশাখের দিনই প্রকাশ্যে এল ছবির টিজার। আর মুহূর্তেই ভাইরাল কয়েক সেকেন্ডের এই ঝলক।

সাহিত্যপ্রেমী বাঙালির বড় প্রিয় উপন্যাস ‘বাবলি’। চেনা চরিত্রগুলি বইয়ের পাতা থেকে সিনেমার পর্দায় উঠে আসতে চলেছে শুনেই কৌতূহলী হয়েছিলেন দর্শকরা। কয়েক সেকেন্ডের টিজার সেই কৌতূহলকে কয়েক গুণ বাড়িয়ে দিয়েছে। উপন্যাস মতো, বাবলি একটু মোটাসোটা। তার অভিযোগ, কোনো সাহিত্যিক নাকি তার মতো মেয়েদের গল্পের নায়িকা ভাবতে পারে না। অন্যদিকে অভি (আবির চট্টোপাধ্যায়) সুদর্শন, পেশিবহুল চেহারা, রয়েছে প্রচুর গুণ। তাদের মধ্যে আকর্ষণ দেখা দিলেও বলা হয়ে ওঠে না পরস্পরকে।

উপন্যাসের অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্র ঝুমার ভূমিকায় দেখা যাবে সৌরসেনী মৈত্রকে। উপন্যাসের মতোই ছোট্ট টিজারেও ছড়িয়ে রয়েছে ভালোলাগার রেশ। নেটিজেনরাও বেশ পছন্দ করেছেন টিজারটি। একজন লিখেছেন, ‘অপেক্ষায় থাকলাম, আশা করি পরিণীতার মতো সুন্দর হবে’। আরেকজন লিখেছেন, ‘ফার্স্ট ডে ফার্স্ট শো দেখতে যাব’। আরেকজন লিখেছেন, ‘খুব সুন্দর উপন্যাস, সবথেকে প্রিয় উপন্যাসগুলির মধ্যে একটি’।

প্রসঙ্গত, ইদানিং অভিনয়ের ধরণ বদলেছেন শুভশ্রী। রাজের পরিচালনা এবং প্রযোজনায় ‘পরিণীতা’ ছবিতে অভিনয় করে চমকে দিয়েছিলেন তিনি। ওয়েব সিরিজেও ডেবিউ করেছেন শুভশ্রী। প্রথম বারেই তাঁর অভিনয় মন জয় করেছে দর্শকদের। পুরস্কারও জিতেছেন তিনি। মাস কয়েক আগে দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী। তারপর সামান্য বিরতি নিয়েই ফের কাজে ফিরেছেন তিনি। আবিরের সঙ্গে প্রথম বার জুটি বাঁধলেন শুভশ্রী। এছাড়াও রাজের পরিচালনায় আরো একটি ছবিতে দেখা যাবে তাঁকে। দেবালয় ভট্টাচার্যের ভূতের ছবি ‘আলেয়া’তেও অভিনয় করবেন শুভশ্রী।

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow