Hoop PlusTollywood

সদ্যই মা হয়েছেন একরত্তি খুদে ইউভানের, ওজন কমাতে এবার জিমে ফিরলেন শুভশ্রী

সেপ্টেম্বর মাসে মা হয়েছেন টলিউডের নায়িকা শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন নায়িকা । ছোট্ট ইউভানকে কাছে পেয়ে থেকেই ভীষণ খুশি বাবা রাজ চক্রবর্তী । ছেলেকে নিয়েই আনন্দে দিন কেটে যাচ্ছে এই তারকা দম্পতির।

ইউভান এখন থেকেই ছোট্ট সুপারস্টার। এই সুপারস্টারকে নিয়ে দিব্যি দিন কাটছে মা বাবার। সম্প্রতি অষ্টমীর দিন ইউভান ধূতি পাঞ্জাবি পড়ে অঞ্জলি দিতে হাজির হন। আবার কখনো মায়ের কোলে বসে পোজ দিয়ে ছবি তুলছে।

করোনা মরশুমে শুভশ্রী অন্তঃসত্ত্বা হন। অন্তঃসত্ত্বা থাকার সময় থেকেই কাজ থেকে বিরতি নিয়েছিলেন শুভশ্রী । রাজ অল্পস্বল্প কাজ চালিয়ে গিয়েছিলেন। কিন্তু শুভশ্রী ঘরে বসেই বিজ্ঞাপনের শ্যুটিং ছাড়া আর কোনও কাজ করেননি। মা হওয়ার আগে ও পরে বেশ কিছুটা ওয়েট পুট অন করেছেন নায়িকা।

মা হওয়ার আগে সুন্দরী অভিনেত্রী ছিল ছিপছিপে চেহারা। নতুন মা হওয়ার পর সেই শেপ অনেকটাই নষ্ট হয়ে গিয়েছে। ছেলে একটু বড় হতেই এবার নিজের চেহারার দিকে নজর দিয়েছেন নায়িকা। পুজো শেষ হতেই নিজের ওজন ঝরাতে ওয়াকআউট শুরু করেছেন অভিনেত্রী। নিজের পুরোনো ছবি দেখে খুব মনে পড়ছে তাই নিজের পুরোনো ছবি পোস্ট করলেন পুরনো একটি জিমের ছবি । খুব তাড়াতাড়ি আগের চেহারায় ফিরবেন সদ্য মা। উল্লেখ্য আসছে বড়োদিনে শুভশ্রীর অভিনীত ‘হাবজী -গাবজী’ প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে।

 

View this post on Instagram

 

#tbt thank you baba @babbachi for the motivation 🤗🥰 #fitness #gym #motivation

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real) on

Related Articles