Advertisements

Subhashree Ganguly: অভিনেত্রী থেকে ইলেকট্রিক মিস্ত্রি! অভিনেত্রী শুভশ্রীর হাতের ব্যাগটির দাম জানেন?

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

বর্তমানে টলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে সবথেকে বেশি জনপ্রিয় নিঃসন্দেহে শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। ইন্ডাস্ট্রির দীর্ঘদিনের সদস্য তিনি। নিজে তো অভিনেত্রী হিসেবে যথেষ্ট জনপ্রিয় বটেই, উপরন্তু তাঁর স্বামীও টলিউডের একজন কেউকেটা ব্যক্তি। পরিচালক বিধায়ক রাজ চক্রবর্তী টলিপাড়ার হেভিওয়েট জুটিদের মধ্যে প্রথম দিকেই নাম থাকবে রাজ শুভশ্রীর। সেটা যেমন খ্যাতির দিক দিয়ে, তেমনি অর্থের দিক দিয়েও বটে।

দক্ষিণ কলকাতার অভিজাত আবাসন আরবানায় স্বামী সন্তান নিয়ে বাস শুভশ্রীর। মাস খানেক আগেই তাঁর কোল জুড়ে এসেছে দ্বিতীয় সন্তান ইয়ালিনী। কিন্তু সন্তান জন্মের আগেই যেমন বিশ্রাম হীন ভাবে কাজ করে গিয়েছেন অভিনেত্রী, তেমনি মা হওয়ার পরেও বাড়িতে বসে থাকেননি শুভশ্রী। খুব শীঘ্রই কাজেও ফিরতে চলেছেন তিনি। সম্প্রতি একটি ফটোশুট সেরেছেন শুভশ্রী। তাঁর সঙ্গে দেখা গিয়েছে স্বামী রাজকেও। তবে সবথেকে বেশি চর্চা হয়েছে অভিনেত্রীর হাতের ব্যাগটি নিয়ে।

এদিন শুভশ্রীকে দেখা গেল কালো টপ, নীল চেক মিনি স্কার্ট আর কালো ব্লেজারে। চোখে কালো সানগ্লাস আর হাতে একটি নীল রঙা হোবো ব্যাগ নিয়েছেন তিনি। কিন্তু ব্যাগটি দেখে ইলেকট্রিক তারের সঙ্গে মিল পেয়েছেন নেটিজেনদের একাংশ। কমেন্ট বক্সে অনেকে প্রশ্ন করেছেন, শুভশ্রী কি ইলেকট্রিকের কাজ শুরু করলেন নাকি? তবে দেখতে যেমনি হোক না কেন, শুভশ্রীর ব্যাগের দাম শুনলে কিন্তু চমকে যেতে বাধ্য হবেন সকলেই। নামী ব্র্যান্ড Cape Robbin এর এই হোবো ব্যাগটির দাম হল ৫২০০ টাকা।

শুধু এই ব্যাগ সংক্রান্তই নয়, বর্ষবরণে রাজ শুভশ্রীর চুম্বন নিয়েও হয়েছে চর্চা। পরপর দু বছর সকলের সামনেই একে অপরের ঠোঁটে চুম্বন চিহ্ন এঁকে দিয়ে নতুন বছরকে স্বাগত জানান তাঁরা। তা নিয়েও হয়েছে কুৎসিত সমালোচনা। কেউ কটাক্ষ করেছেন, তৃতীয় সন্তানের পরিকল্পনা শুরু করে দিয়েছেন রাজ শুভশ্রী। আবার কেউ মন্তব্য করেছেন, ব্যক্তিগত বিষয় ব্যক্তিগতই রাখা ভালো।

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow