whatsapp channel

বিয়ের পর সঙ্গীত অনুষ্ঠানে জমজমাট লুকে গৌরব-দেবলীনা, ইনস্টাগ্রামে ছবি তুমুল ভাইরাল

টলিউডের একের পর এক হট কাপল নিত্যদিনই কাপল গোলস দিয়ে থাকেন। রাজ-শুভশ্রী, অঙ্কুশ-ওয়েন্ড্রিলা,নীল-তৃণা, দেবলীনা -গৌরব। এদের মধ্যে দেবলীনা আর গৌরব ডিসেম্বরের শুরুতেই গাঁট ছাড়া বাঁধলেন। তিন বছরের প্রেম পরিণতি পেল…

Avatar

HoopHaap Digital Media

টলিউডের একের পর এক হট কাপল নিত্যদিনই কাপল গোলস দিয়ে থাকেন। রাজ-শুভশ্রী, অঙ্কুশ-ওয়েন্ড্রিলা,নীল-তৃণা, দেবলীনা -গৌরব। এদের মধ্যে দেবলীনা আর গৌরব ডিসেম্বরের শুরুতেই গাঁট ছাড়া বাঁধলেন। তিন বছরের প্রেম পরিণতি পেল অবশেষে। নিজেদের নতুন জীবন নিয়ে বেশ খুশি এই কাপল।

দেবলীনার এটি প্রথম বিয়ে হলেও গৌরবের এটি ছিল প্রথম বিয়ে। তা বলে বিয়ের কোনো জাঁকজমক বাদ রাখেননি অভিনেতা। হিন্দু বিয়ের আচার কানুন মেনে ৯ই ডিসেম্বরের সকালে নান্দীমুখ, গায়ে হলুদ, পান পাতা সরানো, মালা বদল, সাত পাকে ঘুরে বৈদিক নিয়মে বিয়ে করলেন গৌরব। দেবলীনার অবশ্য একটা জিনিসে বেশ আপত্তি ছিল। শুধু হয়নি কোনো সম্প্রদান। কারণ দেবলীনা মনে করেন মেয়েরা কোনো দানের সামগ্রী নয় তাই তিনি বিয়ে থেকে এই নিয়ম বাদ দিলেন। সব নিয়ম নীতি নিষ্ঠার সাথে মেনে লাল ডিজাইনার শাড়ি আর গহনা ও গৌরব ডিজাইনার পাঞ্জাবি পড়ে চোখে চোখ রেখে হই হুল্লোড় করে বিয়েটা সারলেন।

একটি বাঙালির বিয়ে মানেই মেহেন্দি, সঙ্গীত, আইবুড়োভাত, গায়ে হলুদ,বিয়ের অনুষ্ঠান। কিন্তু এতো যার তার বিয়ে না সেলেবদের বিয়ে তাই চমক তো থাকবেই। তাই বিয়ের আগে না বিয়ের পর হল সঙ্গীত অনুষ্ঠান। বৌভাতের পরেরদিনই জমজমাট সঙ্গীত অনুষ্ঠান হল ক্যালকাটা বোটিং ক্লাবে। আর তাতে নাচে গানে জমিয়ে দিলেন নবদম্পতি। বাড়ির সকলে এই দিন নাচ গান হই হুল্লোড়ে পালন করলেন এই জমজমাটি সঙ্গীত অনুষ্ঠান। এর মধ্যে সঙ্গীতের নানা অনুষ্ঠান শেয়ার করলেন পরিবারের সদস্যরা। যার মধ্যে কিছু ভিডিয়োতে দেখা যায়, কখনো স্ত্রীকে জড়িয়ে ধরে দাদুর সিনেমার একটি গান ওই চাঁদ তোমার আমার গান তো আবার বলিউড গান “আঁখ মারে” ঠুমকা দিলেন। আবার দেবলীনা সোলো পারফরম্যান্স করেন।

অবশ্য বিয়েতে এই নবদম্পতিকে শাড়ি ধূতিতে দেখা গেলেও সঙ্গীতে দুজনেই পুরো নেটপাড়ার লোকেদের চমক দিলেন। এবার আর শাড়ি ধূতি নয় অন্যভাবে সাজলেন। দেবলিনা এই দিন হাল্কা সবুজ ফ্লোরাল প্রিন্টেড সুন্দর লেহেঙ্গা আর হাতে চূড়া সাথে মানানসই গহনা আর সুন্দর করে সেজে আর গৌরব ডিজাইনার অভিষেক রায়ের ডিজাইন করা সাদা ইন্দোওয়েস্টার্ন শেরওয়ানি সাজে একসাথে কাপল গোল দিলেন নতুন দম্পতি। । আর সেই সাজ মঙ্গলবার সকালে দেবলীনা শেয়ার করতেই ভাইরাল।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media