whatsapp channel

Nusrat Jahan: স্পোর্টস ব্রায়ের ফাঁকে উঁকি দিচ্ছে যৌবন! নেট দুনিয়ায় উষ্ণতা ছড়ালেন নুসরত

টলিউডের বিউটি কুইনদের মধ্যে যারা অন্যতম চর্চিত, তাদের তালিকায় উপরের দিকেই নাম থাকে নুসরত জাহানের (Nusrat Jahan)। ফ্যাশন স্টাইল থেকে ব্যক্তিগত জীবন- অভিনেত্রীকে নিয়ে চর্চার শেষ নেই। তবে সেই চর্চার…

Avatar

Debaprasad Mukherjee

টলিউডের বিউটি কুইনদের মধ্যে যারা অন্যতম চর্চিত, তাদের তালিকায় উপরের দিকেই নাম থাকে নুসরত জাহানের (Nusrat Jahan)। ফ্যাশন স্টাইল থেকে ব্যক্তিগত জীবন- অভিনেত্রীকে নিয়ে চর্চার শেষ নেই। তবে সেই চর্চার ইতিবাচক দিকটিকে নিয়ে জীবনের পথে হাঁটতে ভালোবাসেন তিনি। তাই প্রায়ই নানা সাজে নিজেকে মেলে ধরেন ভক্তদের সামনে। কখনো ট্র্যাডিশনাল শাড়ি, তো কখনো আবার জমকালো ওয়েস্টার্ন লারটি ড্রেস- নুসরত সবেতেই সুন্দরী। আর এই সৌন্দর্যের একটি সিক্রেট হল তার ফিটনেস। বরাবরই নিজেকে ফিট রাখতে পছন্দ করেন এই নায়িকা।

বছরের শুরুতে সোশ্যাল মিডিয়ার পর্দায় আগুন ধরিয়ে দিলেন টলিউডের এই অভিনেত্রী। ফিট থাকার দস্তাবেজ, বাঁধভাঙা যৌবন, সঙ্গে জমকালো ক্যাপশন- এই ত্রিশক্তি দিয়েই বছরের শুরুতে বাজিমাত করলেন অভিনেত্রী। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে বেশ কিছু ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। যেখানে তাকে দেখা গেছে টেনিস কোর্টের ধূসর ময়দানে। পরনে ছাই রংয়ের স্পোর্টস ব্রা ও শর্টস। দুই পোশাকের মাঝে স্পষ্ট হয়েছে শরীরের মধ্যভাগ। উন্মুক্ত ফর্সা উরু। পায়ে কালো রংয়ের জুতো। একহাতে প্ল্যাটিনাম ব্রেসলেট, অন্যহাতে স্মার্টওয়াচ। পিছনের দিকে বাঁধা চুল। তিনটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। যার একটিতে অভিনেত্রীকে হাঁটুতে মুখ গুঁজে বসে থাকতে দেখা গেছে হাসিমুখে। অন্য ছবিতে হাতে রয়েছে ওয়াটার বোতল; তৃতীয় ছবিতে আবেদনময়ী ভঙ্গিতে বসে থাকতে দেখা গেছে অভিনেত্রীকে। প্রতিটি ছবিতে ব্রায়ের ফাঁকে ও উঁকি দিয়েছে বক্ষবিভাজিকা।

ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘খেলাকে বদলে ফেলুন। দেখবেন আপনাকে যেন বদলে না দেয় এই খেলা’। জীবনমুখী ক্যাপশনের এই পোস্টের কমেন্ট বক্সে আগুন ও ভালোবাসার ইমোজির বন্যা বয়ে গেছে। অনেকেই আবার লিখেছেন তাদের মনের কথা। কেউ লিখেছেন, ‘শীতের দিনে এই ছবি দেখে উষ্ণতা অনুভব করছি’; একজন আবার লিখেছেন, ‘আপনি এটি হট কেন’।

প্রসঙ্গত, বর্তমানে স্বামী যশ দাসগুপ্ত ও ছেলেকে নিয়ে মুম্বইয়ের ফ্ল্যাটে থাকেন অভিনেত্রী নুসরত জাহান। বাংলা ছবির পাশাপাশি বি-টাউনে এন্ট্রি নেওয়ার চেষ্টায় আছেন তিনি, এমনটা খবর মিলেছে গোপন সূত্রে।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

Avatar

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা