whatsapp channel

মিঠাই ভক্তদের জন্য সুখবর, সৌমিতৃষার পর বড় পর্দায় পা রাখতে চলেছেন শাক্য

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ শেষ হওয়ার পরেও রেখে গিয়েছে রেশ। ‘মিঠাই’ সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)-কে জনপ্রিয় করে তুলেছে এই ধারাবাহিক। কিন্তু তার পাশাপাশি শিল্পীদের কেরিয়ারের মোড় ঘুরিয়ে দিয়েছে ‘মিঠাই’।…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ শেষ হওয়ার পরেও রেখে গিয়েছে রেশ। ‘মিঠাই’ সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)-কে জনপ্রিয় করে তুলেছে এই ধারাবাহিক। কিন্তু তার পাশাপাশি শিল্পীদের কেরিয়ারের মোড় ঘুরিয়ে দিয়েছে ‘মিঠাই’। সৌমিতৃষা অভিনীত সুযোগ পেয়েছেন বড় পর্দায় এবং তাও দেব (Dev)-এর বিপরীতে। এবার সৌমিতৃষার অনস্ক্রিন পুত্রসন্তান শাক্য ওরফে ধৃতিষ্মান চক্রবর্তী (Dhritishman Chakraborty)-ও আসতে চলেছে রূপোলি পর্দায়। কৌশিক গাঙ্গুলী (Koushik Ganguly) পরিচালিত ফিল্ম ‘অসুখ-বিসুখ’-এর হাত ধরে বড় পর্দায় ডেবিউ করতে চলেছে সে। সোমবার ধৃতিষ্মানের তরফে তার ফেসবুক পেজে শেয়ার করা হয়েছে এই সুখবর।

Advertisements

ফেসবুকে ধৃতিষ্মানের ভার্চুয়াল পেজে জানানো হয়েছে, সকলের আশীর্বাদে অসাধারণ অভিনেতা-পরিচালক কৌশিক গাঙ্গুলীর সাথে নতুন জার্নি শুরু করতে চলেছে ধৃতিষ্মান। ‘অসুখ-বিসুখ’ আসছে অসাধারণ স্টারকাস্ট নিয়ে। অনুরাগীদের পাশে থাকার অনুরোধ জানিয়েছে ধৃতিষ্মান। এর সাথেই ফেসবুকে দুটি ছবি শেয়ার করে নিয়েছে সে। একটি ছবিতে ধৃতিষ্মানকে দেখা যাচ্ছে কৌশিকবাবুর কোলে বসে থাকতে। অপর একটি ছবিতে দেখা যাচ্ছে এই ফিল্মের অন্য অভিনেতা-অভিনেত্রীদের।

Advertisements

‘অসুখ-বিসুখ’-এ বিভিন্ন গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে, সায়নী গুপ্ত (Sayani Gupta), অঙ্কুশ হাজরা (Ankush Hazra), পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chattopadhyay), ইশা সাহা (Isha Saha)-কে।

Advertisements

বলিউডের ফিল্ম ও ওয়েব সিরিজের যথেষ্ট পরিচিত মুখ সায়নী। কিন্তু ‘অসুখ-বিসুখ’-এর মাধ্যমে বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে ডেবিউ করতে চলেছেন এই বঙ্গতনয়া। এই ফিল্মের কাহিনী মূলতঃ চিকিৎসা বিজ্ঞান নির্ভর। হাসির মোড়কে থাকতে চলেছে বিশেষ বার্তা। ‘অসুখ-বিসুখ’-এর সংলাপ লিখেছেন কৌশিক-পুত্র উজান গাঙ্গুলী (Ujan Ganguly)। এই ফিল্মের সঙ্গীত পরিচালনা করছেন ইন্দ্রদীপ দাশগুপ্ত (Indradip Dasgupta)।

Advertisements
whatsapp logo
Advertisements