BollywoodHoop Plus

মিথিলার স্বামীর যৌন সমস্যা, নিদান দিলেন ডাঃ অরোরা

Advertisements

একবিংশ শতকে পৌঁছেও যৌনতা সকলের কাছে ট‍্যাবু হয়েই রয়ে গিয়েছে। বর্তমান শতাব্দীতেও সেক্স এডুকেশন বিষয়টি সকলে এড়িয়ে যেতে চান। যৌনতা নিয়ে আলোচনা করতে অস্বস্তি বোধ করেন। পুরুষরা এখনও নিজেদের যৌন সমস্যা সম্পর্কে সচেতন নন। অধিকাংশ ক্ষেত্রে দায় চাপিয়ে দেওয়া হয় নারীদের উপর। এবার তাঁর আপকামিং ওয়েব সিরিজ ‘ডাঃ অরোরা’-য় এই বিষয়কেই তুলে ধরলেন পরিচালক ইমতিয়াজ আলি (Imtiyaz Ali)।

‘ডাঃ অরোরা’-র কাহিনীর মূল কেন্দ্রে রয়েছেন এক যৌনরোগ বিশেষজ্ঞ। তাঁর অভিজ্ঞতাই কাহিনীর মূলধন। ডাঃ অরোরা-র ভূমিকায় অভিনয় করছেন কুমুদ মিশ্র (Kumud Mishra)। এই ওয়েব সিরিজের গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন সন্দীপা ধর (Sandipa Dhar)। তবে ভারতীয় মহিলা হিসাবে তাঁর মধ্যেও রয়েছে যৌনতা বিষয়ক ট‍্যাবু। ফলে ‘ডাঃ অরোরা’-র কাহিনী শুনে ঘাবড়ে গিয়েছিলেন সন্দীপাও। তবে ইমতিয়াজের উপর ভরসা ছিল তাঁর। একটি সাক্ষাৎকারে সন্দীপা জানিয়েছেন, ‘ডাঃ অরোরা’-র সাথে ইমতিয়াজ জড়িত না থাকলে তিনি অনেক বেশি শঙ্কিত হতেন।

কিন্তু ইমতিয়াজকে ভরসা করেন সন্দীপা। তিনি জানেন, কোনো অশ্লীলতাকে প্রশ্রয় দেবেন না ইমতিয়াজ। ফলে তাঁর লেখা গল্প বলেই নিশ্চিন্ত হয়ে শুটিং করতে পেরেছেন সন্দীপা। ‘ডাঃ অরোরা’-য় মিথিলা তোমার নামে এক মহিলার চরিত্রে অভিনয় করছেন সন্দীপা। স্বামী তাঁকে আদর করে ‘মিথু’ বলে ডাকেন। মিথিলার স্বামীর শীঘ্রপতনের সমস্যা রয়েছে। ইমতিয়াজ বরাবর কাজ করেছেন রোম‍্যান্টিক স্টোরি নিয়ে। এই প্রথম একদম অন্য ধরনের বিষয়ে ওয়েব সিরিজ বানাতে দেখা গেল তাঁকে।

বলিউডে প্রায় এক দশকেরও বেশি সময় ধরে অভিনয় করছেন সন্দীপা। ‘দাবাং 2’, ‘হিরোপন্তি’-র মতো একাধিক ফিল্মে অভিনয়ের পাশাপাশি তিনি কাজ করেছেন ওটিটিতেও।