BollywoodHoop Plus

এটা পোশাক নাকি আবর্জনার ঢিপি, প্রশংসার বদলে ট্রোলের শিকার অভিনেত্রী কিয়ারা আডবানি

অভিনয়ের পাশাপাশি স্টাইল স্টেটমেন্ট নিয়েএঅনুরাগীদের মনে প্রায়শই ঝড় তুলেছেন কিয়ারা আডবানি। সে জিম লুকই হোক আবার স্টাইলিশ চোখ ধাঁধানো পোশাকে রেড কার্পেট লুক। সব সাজেই নিজেকে সাবলীল ভাবে তুলে ধরেন সোশ্যাল মিডিয়াতে।

মাঝে মাঝে কিছু লুকের জন্য বিব্রত হতে হয়েছেন নায়িকাকে। গত বছর ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ডে এমনই এক ট্রোলের শিকার হতে হয়েছিল অভিনেত্রীকে। প্রতিবারের মতো এই ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডেও নিজের পোশাক ও লুক নিয়ে একটা পরীক্ষা নিরীক্ষা করেছিলেন অভিনেত্রী। একটি উজ্জ্বল হলুদ রঙের স্লিভলেস গাউন পড়ে উপস্থিত হয়েছিলেন। এই সুন্দর গাউনটি ডিজাইন করেছিলেন করেছিলেন পঙ্কজ ও নিধি। এই শিমারি পোশাকটি উপরে টাইট ফিটিং ও নীচে ফিশটেলের মতো ডিজাইন করা ছিল।

অ্যাওয়ার্ড শোতে কিয়ারা একদিকে আর্কষিত করেছিলেন অন্যদিকে এই পোশাকটিই তাঁকে ট্রোলের মুখে ফেলে দেয়। কেউ বলে পোশাক না আর্বজনার ঢিপি। কিন্তু এই মন্তব্যে কোনো প্রতিক্রিয়া নায়িকা করেননি।

২০১৪ সালে অক্ষয় কুমারের প্রোডাকশনে ‘ফাগলি’ ছবির হাত ধরে প্রথম বলিউডে ডেবিউ করেন সুন্দরী নায়িকা কিয়ারা আডবানী। এরপর দীর্ঘ বিরতি তারপর ফের ৪ বছর পর ‘এম এস ধোনি দ্য আনটোল্ড স্টোরি’র তে সাক্ষীর ভূমিকায় বড়পর্দায় ফিরলেন। এরপরেই আর পিছনে ফিরতে হয়নি অভিনেত্রীকে। একের পর এক হিট সিনেমা তাঁর ঝুলিতে। সম্প্রতি অক্ষয়কুমার অভিনীত ‘লক্ষী ব্যোম’ সিনেমাতে অক্ষয়ের বিপরীতে কিয়ারাকে অভিনয় করতে দেখা যাবে।

 

View this post on Instagram

 

A post shared by KIARA (@kiaraaliaadvani) on

whatsapp logo