Bengali SerialHoop Plus

Trina Saha: বদলে গেলেন পর্দার গুনগুন, হট লুকে বোল্ড আউট পুরুষ ভক্তরা, ভাইরাল ছবি

তৃণা সাহা (Trina Saha) কিছুদিন আগে শেয়ার করেছিলেন সাদা-কালো ছবি। কিন্তু সেই ছবিতে তাঁর মুখের উপর চুল ফেলা ছিল। ফলে তাঁর মুখ বোঝা যাচ্ছিল না। কিন্তু ছবি শেয়ার করে তৃণা লিখেছিলেন, এটি তাঁর খুব প্রিয় ছবি। এবার তৃণা শেয়ার করলেন তাঁর রঙিন ছবি।

ছবিতে তৃণার পরনে রয়েছে লাল রঙের ওয়ান শোল্ডার ড্রেস। ড্রেসটিতে রয়েছে সোনালি রঙের পাইপিং। পোশাকের মিডলটি রিভিলিং। রিভিলিং অংশের মাধ্যমে দৃশ্যমান হয়েছে তৃণার নাভি। থাই হাই স্লিটেড ড্রেসটির সাথে তৃণার কানে রয়েছে মানানসই জাঙ্ক ইয়ারিং। চুল টেনে পনিটেল বাঁধা রয়েছে। ঠোঁটে রয়েছে হালকা লাল রঙের লিপস্টিক। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে তৃণা লিখেছেন, ‘চেরি অন দ্য টপ’। তৃণার ছবিতে কমেন্ট করে মিশমি দাস (Mishmee Das) দিয়েছেন আগুনের ইমোজি। তৃণাও উত্তর দিয়েছেন লাল রঙের হার্ট ইমোজি পোস্ট করে।

এই মুহূর্তে স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘খড়কুটো’-য় অভিনয় করছেন তৃণা। তবে খুব শীঘ্রই বড় পর্দায় ডেবিউ করতে চলেছেন তিনি। সৃজিত মুখার্জী (Srijit Mukherjee) পরিচালিত ফিল্মের মাধ্যমে বড় পর্দায় ডেবিউ করবেন তিনি। এছাড়াও সিদ্ধার্থ মালহোত্র (Siddharth Malhotra)-র সঙ্গে ‘জোশ’ অ্যাপের অ্যাডভার্টাইজমেন্ট শুট করেছেন তিনি। ‘জোশ’ অ্যাপের জন্য বাংলার তরফে প্রতিনিধিত্ব করেছেন তৃণা।

তৃণমূল কংগ্রেসে আনুষ্ঠানিক ভাবে যোগদান করলেও আপাতত তৃণাকে সেভাবে কোনো দলীয় কর্মসূচীতে দেখা যাচ্ছে না। নিজের কেরিয়ার নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি।

whatsapp logo